নওগাঁর বদলগাছীতে প্রেমের টানে মুচির বাড়িতে মুসলিম নারী।

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

নওগাঁর  বদলগাছীতে প্রেমের টানে মুচির বাড়িতে মুসলিম নারী।

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে প্রেমের টানে সাপাহারের মুসলিম নারী- প্রেমিক মুচির বাড়িতে। প্রেমিক সুফল রবিদাস (২৭) বদলগাছী উপজেলার বিলাসবাড়ী ইউপির তাজপুর গ্রামের মুচি পাড়ার মৃত মতিলাল দাসের ছেলে বিবাহিত সন্তান নেই ও প্রেমিকা (২৬) সাপাহার উপজেলার দুই সন্তানের মা।
জানাযায়, গত সোমবার (৩০শে জানুয়ারি) দুপুরে দীর্ঘদিনের প্রেমের সূত্রধরে নওগাঁর সাপাহার উপজেলার প্রেমিকা (২৬) নামের এক বিবাহিত নারীকে নিয়ে নিজের বাড়িতে নিয়ে আসে বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউপির তাজপুর গ্রামের মুচি পাড়ার সুফল রবিদাস।

সরেজমিনে এলাকাবাসী জানায়, প্রেমিক সুফল রবিদাস (মুচি) পেশায় একজন ড্রাইভার। বিবাহিত সন্তান নেই তাদের। গাড়ি চালানোর সুবাধে সাপাহারে যাতায়াত করে এবং সাপাহারের উক্ত মুসলিম প্রেমিকার সাথে তার পরিচয়। প্রেমিকার সংসারে দুইটি সন্তান রয়েছে।
প্রেমিকা বলেন, আমার স্বামী নেশাখোর হওয়ায় আমি তাকে ডিভোর্স দিয়েছি। এ ব‍্যপারে কোর্টে একটি মামলা চলমান রয়েছে। আমি স্বেচ্ছায় এখানে এসেছি। প্রেমের সুবাদে ইতিপূর্বে আমাদের শারীরিক সম্পর্ক ও হয়েছে। আমি সুফলের সাথেই থাকতে চাই। খবর পেয়ে স্থানীয় মেম্বার হানিফ ঘটনাস্থলে পৌছে, দুইজন দুই ধর্মের হওয়ার কোন সুরহা করতে পারেননি। উভয়ের স্বামী ও স্ত্রী রয়েছে।

সুফলের ভাই বিষয়টি থানা পুলিশকে অবগত করলে থানা পুলিশ কোন ব‍্যবস্থা গ্রহণ করেনি। তিনি বলেন আমি মেয়েটিকে থানার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করতে চেয়েছি। এ ব‍্যপারে বদলগাছী অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, এ ব‍্যপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব‍্যবস্থা নেওয়া হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest