কুড়িগ্রামে দিনে দুপুরে তরুণীর ছিনতাই হওয়া লাখ টাকা উদ্ধার করলো পুলিশ

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৩

কুড়িগ্রামে দিনে দুপুরে তরুণীর ছিনতাই  হওয়া লাখ টাকা উদ্ধার করলো পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি: ২২/০২/২৩
কুড়িগ্রামে দিনে দুপুরে এক তররুণীর ছিনতাই হওয়া ১লাখ টাকা উদ্ধারসহ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২২ ফেব্ররুয়ারী) সকালে এ তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন। এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে ধরলা ব্রিজ থেকে রিকশা যোগে শহরের দিকে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। বুধবার সকালে গ্রেপ্তারকৃত আসামী ইমদাদুল ইসলাম ইমনকে কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক জেল হাজতে প্রেরণের আদেশদেন।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্চ খান মোঃ শাহরিয়ার জানান, মঙ্গলবার দুপুরে ধরলা ব্রিজ থেকে রিকশা যোগে শহরের যাওয়া পথে সাদ্দির মোড় এলাকায় কিছু ছিনতাইকারী মৌমিতা আক্তার সাথী নামের এক তরুণীর কাছ থেকে ১ লাক টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে কুড়িগ্রাম সদর থানা পুলিশ বিষয়টি সম্পর্কে সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে ছিনতাইয়ের সাথে জরিত মূলহোতা কুড়িগ্রাম সদরের পুরাতন রেল স্টেশনপাড়া এলাকার ইমদাদুল ইসলাম ইমনকে মঙ্গলবার রাতেই গ্রেফতার করে সদর থানার একটি চৌকস টিম এবং তার কাছ থেকে ভ্যানিটি ব্যাগ ও এক লক্ষ টাকা উদ্ধার করা হয়।এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন, গ্রেফতারকৃত আসামী ইমদাদুল ইসলাম ইমন এর বিরুদ্ধে পূর্বের দ্রুত বিচার আইন ও মাদকের ৪টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। অপরাধের সাথে জরিত যেই থাকুকনা কেনো আজ হোক কাল হোক, ধরা পরতেই হবে। কুড়িগ্রাম জেলায় অপরাধ নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।


মুজিব বর্ষ

Pin It on Pinterest