নলছিটিতে শ্রমিকদলের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৩

নলছিটিতে শ্রমিকদলের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

 

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে উপজেলা ও পৌর শ্রমিক দলের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১৪ রমজান উপজেলার মল্লিকপুরে এ আয়োজন করা হয়।

উপজেলা শ্রমিক দলের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকদলের সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, উপজেলা বিএনপির সভাপতি আনিসুর রহমান হেলাল, সাধারণ সম্পাদক সেলিম গাজী,সাংগঠনিক সম্পাদক মাসুম শরিফ, পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন তালুকদার,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইদুল কবির রানা,কাউন্সিলর(সাবেক) জিয়াউল কবির মিঠু, সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি লিটন খান,সাবেক ছাত্র নেতা আসলাম খান, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক জাকির গাজী,পৌর শ্রমিক দলের সভাপতি সেলিম হাওলাদার, উপজেলা ছাত্রদলের আহবায়ক রনি মোল্লা,পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আদিফ হাসান প্রমুখ।

দোয়া মোনাজাতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জাতির কল্যান কামনা করে সর্বশক্তিমান আল্লাহতায়ালার দরবারে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মনির হোসেন।


মুজিব বর্ষ

Pin It on Pinterest