চরমোনাইতে ৩৫০ পরিবার পেলো ঈদ উপহার

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

চরমোনাইতে ৩৫০ পরিবার পেলো ঈদ উপহার


স্টাফ রিপোর্টার, বরিশাল :
বরিশাল সদর উপজেলার ৫নং চরমোনাই ইউনিয়নের ৯নং চরহোগলা গ্রামের ৩৫০ দরিদ্র এবং অসহায় পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) চরহোগলা ইশায়াতুল ইসলাম মডেল ইয়াতিমখানা পরিচালনা কমিটির সহ-সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হেমায়েত উদ্দিন শিকদারের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়। উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির, শায়েখে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। বিশেষ অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বরিশাল মহানগরের সিনিয়র সহ সভাপতি সৈয়দ মো: নাসির উদ্দিন।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, চরমোনাই মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হালিম মাস্টার, ইশায়াতুল ইসলাম মডেল ইয়াতিমখানার সুপার মোঃ জাকির হোসেন, জুয়েল খন্দকার, কালাম হাওলাদার, আবু হানিফ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপহার বিতরণ অনুষ্ঠানে হেমায়েত উদ্দিন শিকদার বলেন, আমি আপনাদেরই সন্তান, আপনাদের সুখে দুঃখে আমি সব সময় পাশে আছি। আপনারা সুখের সময় আমাকে না ডাকলেও দুঃখের সময় স্মরণ করবেন। ইনশাল্লাহ আমি যতটুকু দরকার সহযোগীতা করবো। তিনি সবাইকে পবিত্র ঈদ উল ফিতর এর অগ্রিম শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, করোনা মহামারির সময় চরহোগলা গ্রামের অসহায় মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হেমায়েত উদ্দিন শিকদার। দরিদ্র পরিবারের মাঝে রাতের আধারে বিতরণ করেছেন খাদ্য সামগ্রী। এছাড়া গ্রামের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest