দেশকে খাদ্য স্বয়ং সম্পূর্ন করেছে আওয়ামী লীগ – আমির হোসেন আমু (এমপি)

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৩

দেশকে খাদ্য স্বয়ং সম্পূর্ন করেছে আওয়ামী লীগ – আমির হোসেন আমু (এমপি)

ঝালকাঠি প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

খাদ্য ঘাটতির দেশকে খাদ্যে স্বয়ং সম্পুর্ন করেছে আওয়ামী লীগ। বিএনপি ক্ষমতায় এসে উন্নয়ন করবে এই কথা বলে আর আওয়ামী লীগ উন্নয়ন করে তারপর ক্ষমতায় আসার কথা বলে। সোমবার(১৬অক্টোবর)এগারোটায় উপজেলা পরিষদ মিলনাতয়নে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবসের আলোচনা সভায় এ কথা বলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ১৪দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু(এমপি)।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো.নজরুল ইসলামের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেণ,জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহ আলম,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো.মুহিতুল ইসলাম,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.সিদ্দিকুর রহমান,নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান,জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক তরুন কর্মকার,নলছিটি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মফিজুল ইসলাম শাহীন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেণ,নলছিটি পৌরসভাকে ৩য় শ্রেনীর পৌরসভা থেকে ২য় শ্রেনীর পৌরসভায় উন্নিত এই সরকারের আমলেই করা হয়েছে। আজকে গ্রাম পর্যায়ে মহিলাদের বিনামূলে ল্যাপটপ বিতরণ করা হচ্ছে। বর্তমান শেখ হাসিনার সরকার যে উন্নয়ন করেছে তা আমাদের সকলের কাছে তুলে ধরতে হবে। এরপর তিনি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest