বদলগাছীতে ছুরিকাঘাতে আহত ২ গ্রেপ্তার ২

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

বদলগাছীতে ছুরিকাঘাতে আহত ২ গ্রেপ্তার ২

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর বদলগাছীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরির আঘাতে হাসান (২৮) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাধা দিতে গিয়ে আহত হয়েছেন হাসানের বাবা দবির উদ্দীন সরদার, মা আনজু আরা ও ভাই লিটন হোসেন।

ঘটনার পর অভিযুক্ত সিফাত মন্ডল (২২) পালিয়ে গেলেও তার বাবা আবুল কালাম (৫৫) ও মা মাজেদা ওরফে মাজে (৫০) কে আটক করেছে থানা পুলিশ।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮ টার সময় উপজেলার আধাইপুর ইউনিয়নের উত্তর আধাইপুর গ্রামে এই ঘটনা ঘটে।‌ এ ঘটনায় ওই গ্রামের আবুল হোসেনের ছেলে সিফাত মন্ডল (২২), মৃত মিরাজ উদ্দীনের ছেলে আবুল হোসেন (৫৫), আবুল হোসেনের স্ত্রী মাজেদা ওরফে মাজে (৫০), মোঃ মোসলেম উদ্দীন (৫৯), মোসলেম উদ্দীনের স্ত্রী মোছাঃ শিরি বেগম (৫০) কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের মৃত ছুনচা সরদারের ছেলে দবির উদ্দীন সরদারের সঙ্গে প্রতিবেশী আবুল কালামের জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। রবিবার সকালে দবির উদ্দীন সরদার তার জমিতে ইট দ্বারা বাড়ির কাজ করছিল। এমতাবস্থায় পূর্ব শত্রুতার জের ধরে আবুল কালামসহ তার ছেলেদের সাথে দবির উদ্দীনদের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে আবুল কালামের ছেলে সিফাত মন্ডল ধারালো ছুরি দিয়ে দবির উদ্দীন সরদারের ছেলে হাসান সরদারের গালে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এ সময় বাধা দিতে গেলে আবুল কালাম ও তার ছেলে সিফাতের ছুরি ও লাঠির আঘাতে আহত হয় দবির উদ্দীনের বড় ছেলে লিটন সরদার, তার স্ত্রী আনজু আরা। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় হাসান সরদারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

আহতদের স্বজনদের অভিযোগ, পরিকল্পিতভাবে আবুল কালাম ও তার ছেলে সিফাতসহ কয়েক জন তাদেরকে হত্যার উদ্দেশ্যে এই হামলা করেছে। এ ঘটনায় জড়িত আবুল কালাম ও তার ছেলে সিফাত মন্ডল সহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা।

ঘটনার সত্যতা স্বীকার করে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, জমিসংক্রান্ত বিরোধের জেরে ছুরিকাঘাতে দুইজন আহত হয়েছেন। ঘটনার পর অভিযুক্ত সিফাত মন্ডলসহ তিনজন পালিয়ে গেলেও আবুল কালাম ও তার স্ত্রী মাজেদা ওরফে মাজে কে আটক করা হয়েছে। আটককৃতদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে এবং পলাতকদেরকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest