শিবগঞ্জে মটরসাইকেল প্রতীক পেয়েই ভোটের মাঠে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মহসীন মিয়া

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪

শিবগঞ্জে মটরসাইকেল প্রতীক পেয়েই ভোটের মাঠে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মহসীন মিয়া

মোঃ আব্দুল আওয়াল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন, সেই ধারাবাহিকতায় এই উপজেলায় সাবেক ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মহসীন মিয়া, প্রতীক বরাদ্দের পর থেকে চেয়ারম্যান পদে মটরসাইকেল প্রতীক নিয়ে আলোচনার শীর্ষে থাকা হাজী মহসীন মিয়া, উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ভোটের মাঠ ও ভোটারদের মন জয়ে এগিয়ে রয়েছেন এই প্রার্থী।

চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মহসীন মিয়া এ বিষয়ে তিনি বলেন সকলের কাছে দোয়া ও সহযোগিতা প্রার্থী। আমি নির্বাচিত হলে উপজেলা পরিষদ বৈষম্যের ঊর্ধ্বে সব শ্রেণীর মানুষের জন্য খোলা থাকবে।

শিবগঞ্জ উপজেলায় প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে গোলাম কিবরিয়া (আনারস), জামাল হোসেন পলাশ (মশাল), মহসীন আলী মিয়া (মোটরসাইকেল) ও সৈয়দ নজরুল ইসলাম (কাপ-পিরিচ)। ভাইস চেয়ারম্যান পদে রবিউল ইসলাম নয়ন খাঁন (টিউবওয়েল), শামিম রেজা (তালা), আল-মামুন (টিয়া), মো. ইব্রাহিম (মাইক)। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে নূরজাহান (ফুটবল), মুসলেমা খাতুন (কলস) ও শিউলী বেগম (প্রজাপতি)। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এদিকে প্রতীক পেয়েই প্রচন্ড গরমের মাঝেও প্রচারণায় করছেন প্রার্থীরা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest