আজ ২২ শে মে নতুন করে বরিশাল জেলায় করানো সনাক্ত ১২জন

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, মে ২২, ২০২০

আজ ২২ শে মে নতুন করে বরিশাল জেলায় করানো সনাক্ত ১২জন

শফিউর রহমান কামাল কামাল বরিশাল ব্যুরো ঃআজ ২২ মে বরিশাল জেলায় নতুন করে ১২ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। আজ বরিশাল সিটি কর্পোরেশনভুক্ত বটতলা, সদর রোড এলাকার ০১ জন করে ০২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্স, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ০৪ জন, জেলা পুলিশের ০২ জন সদস্য ও ০৩ জন পুলিশ পরিবারের সদস্যসহ মোট ১২ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ১২ জন সহ এ জেলায় অদ্যাবধি ১৩৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ ২২ মে এ জেলায় নতুন করে ০১ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়েছে । আজ আরোগ্য লাভ করা ০১ জন সহ অদ্যাবধি এ জেলায় মোট ৪২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ০৩ জন ব্যক্তিকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৯৫ জন, উজিরপুর উপজেলায় ০৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ০৫ জন, বাকেরগঞ্জ উপজেলায় ০৪ জন, বানারীপাড়া,হিজলা ও আগৈলঝাড়া উপজেলার প্রত্যেকটিতে ০৩ জন করে, গৌরনদী ও মুলাদী উপজেলার প্রত্যেকটিতে ০২ জন করে মোট ১৩৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ শনাক্ত হওয়া শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্স সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ১০ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ০৪ জন), ৮ জন নার্স, ০১ জন মেডিকেল টেকনলজিস্ট, ০১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শকসহ সর্বমোট ২০ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মুলাদী উপজেলায় করোনা শনাক্ত হওয়া ০১ জন ব্যক্তি ১২ এপ্রিল মৃত্যুবরণ করেছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest