গৌরনদীতে করোনা-রোগীর বাড়ীতে জহির উদ্দিন স্বপনের পক্ষ থেকে ফলমূল ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রেরণ”

জুন ০২ ২০২০, ০০:১২

শফিউর রহমান কামাল বরিশাল ব্যুরো ঃবিপদের সময় পাশে দাড়ানোতে গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন আক্রান্ত-রোগী”

গৌরনদী উপজেলাধীন খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে সম্প্রতি একজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। বর্তমানে তিনি বাড়ীতেই আইসোলশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। মহামারী করোনা প্রতিরোধে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার সাধারণ মানুষের পাশে দাড়ানোর অংশ হিসেবে গঠিত বরিশাল-১ আসনের বিএনপি দলীয় সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে গঠিত Emergency Response Team(ERT ERT) এর সদস্যরা আজ আক্রান্ত রোগীর সার্বিক খোঁজখবর নেন। এসময় তারা গৌরনদী ও আগৈলঝাড়া থেকে নির্বাচিত সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনের পক্ষ থেকে কিছু ফলমূল এবং লকডাউন এলাকায় অবস্থিত অন্যান্যদের জন্য স্বাস্থ্য সামগ্রী পৌছে দেন। আক্রান্ত পরিবারের পক্ষে এগুলো গ্রহণ করেন মনির মৃধা। Emergency Response Team(ERT)’র এই কার্যক্রমে আপ্লুত হয়ে আক্রান্ত রোগী নিজে ফোন করে ERTপ্রধান সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনের মাধ্যমে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ, কৃতজ্ঞতা ও দোয়া চেয়েছেন। তার মাধ্যমে তিনি জানিয়েছেন, এরকম পরিস্থিতিতে ERTসদস্যদের তার পাশে দাঁড়ানো তাকে এবং তার পরিবারের সদস্যদের মানসিকভাবে শক্তিসালী করছে। তিনি অচিরেই সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে আসার দৃঢ় আশাবাদ ব্যক্ত করে সকলের দোয়া কামনা করেন।
Emergency Response Team(ERT) –এর পক্ষে করোনা আক্রান্ত পরিবারের সার্বিক খোঁজখবর ও শুভেচ্ছা সামগ্রী হস্তান্তর কালে উপস্থিত ছিলেন খাঞ্জাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জনাব ফজলুল হক সরদার, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আজাদ মিয়া,যুবদল নেতা মনির মৃধা,যুবদল নেতা সোহরাব হাওলাদার, উপজেলা ছাত্রদল নেতা ও খাঞ্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক এস,এম ইলিয়াস ও ছাত্রদল নেতা জহিরুল সরদার প্রমুখ।
Emergency Response Team(ERT )-এর চিফ ভলান্টিয়ার জহির উদ্দিন স্বপনের পক্ষে সার্বিক বিষয়টি তত্ত্বাবধানের দায়িত্ব পলন করেন খাঞ্জাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ERT-G1-09 এডমিন ও এর সদস্যরা।
উল্লেখ্য, ইতিপুর্বেও সংশ্লিষ্ট এলাকায় শনাক্তকৃত অন্যান্য রোগীর বাড়ীতে অনুরূপ সহানুভূতি প্রদশর্ন করেছে ERT।

আমাদের ফেসবুক পেজ


Pin It on Pinterest