প’রকীয়া করায় স্ত্রীকে মে’রে পুকুরে ফেলল স্বামী!

জুলাই ১৭ ২০২০, ২১:২৯

নাটোরের লালপুরে পুকুর থেকে উদ্ধা’র করা হয়েছে এক গৃহবধূ’র র’ক্তা’ক্ত লা’শ। পুলিশের ধারণা তাকে হ’ত্যা’র পরে লা’শ পুকুরে ফেলে দেওয়া হয়।

শুক্রবার দুপুরে উপজেলার মোহরকয়া গ্রামে একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই গৃহবধূর লা’শ উ’দ্ধা’র করা হয়। মৃ’ত গৃহবধূ মোহরকয়া গ্রামের আব্দুল জব্বারের স্ত্রী স্মৃতি বেগম।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুরে লালপুরের মোহরকয়া পশ্চিমপাড়া গ্রামে মৃত এলাহী বক্সের পুকুরে একটি লা’শ ভেসে ওঠে। এ সময় স্থানীয় লোকজন লা’শ’টি স্মৃতির (২০) বলে নিশ্চিত করে। স্থানীয়রা আরো জানায়, মোহরকয়া পিয়াদাপাড়া গ্রামের তসলু কন্যা স্মৃতির সাথে ইংরেজের ছেলে আব্দুল জাব্বারে (৩০) বিয়ে হয।

কিন্তু জব্বার প’র’কীয়ার জড়িয়ে পড়লে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝ’গ’ড়া বিবাদ লেগেই থাকত। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে কোন একসময় স্মৃতিকে মা’র’পিট করে হ’ত্যা করে পুকুরে ফেলে দেয়। দুপুরে লা’শ ভেসে উঠলে বিয়ষটি জানাজানি হয়।

এ বিষয়ে লারপুর থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় এখনো কোন মা’ম’লা দায়ের করা হয়নি। পুলিশ লাশ উ’দ্ধা’র করে ম’য়’নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল ম’র্গে প্রেরণ করেছে। পুলিশ বিষয়টি ত’দ’ন্ত করে দেখছে।

40

SHARES

মুজিব বর্ষ

আমাদের ফেসবুক পেজ


ভিন্ন খবর আরও