নিউইয়র্কে ফাহিম সালেহর জানাজা ও দাফন সম্পন্ন |

জুলাই ২০ ২০২০, ০৯:০৯

আলোকিত সময় |
অনলাইন ডেস্ক |

পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহর জানাজা নিউইয়র্কে অনুষ্ঠিত হয়েছে। রোববার নিউইয়র্ক শহর থেকে দুই ঘণ্টা দূরত্বে নিউ উইনডসর এলাকার নূর সিমেট্রিতে জানাজার পর সেখানে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এরআগে রোববার সকালে ফাহিম সালেহর মরদেহ হাসপাতাল থেকে ফিউনিয়ারেলের মাধ্যমে তার পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। সেখান থেকে সরাসরি ফাহিম সালেহর বাবার বাসা নিউ উইনডসর এলাকায় স্থানীয় কবরস্থান নূর সিমেট্রিতে নেয়া হয়। সেখানে ফাহিমের মরদেহ পৌছালে হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। কান্নায় ভেঙে পরেন বাবা, মা, বোন ও স্বজনরা। জানাজায় গণমাধ্যম ও সাধারণের অংশগ্রহণে নিয়ন্ত্রণ করতে আগে থেকেই ফাহিমের পরিবার সবাইকে নিষেধ করে দেয়। ফলে জানাজায় পরিবারের সদস্য ও নিকট আত্মীয় স্বজন ও স্থানীয় কিছু এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মঙ্গলবার নিউইয়র্কের ম্যানহাটানে নিজের বিলাসবহুল এপার্টমেন্টে ফাহিমের খন্ড-বিখন্ড মরদেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার খুনের অভিযোগে পুলিশ ফাহিমের সাবেক ব্যক্তিগত সহকারী টাইরিস ডেভন হ্যাসপিলকে গ্রেফতার করে। আদালতে হ্যাসপিলের বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে। আদালত হ্যাসপিলকে জামিন না দিয়ে আগামী ১৭ আগস্ট পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন। এদিকে, ফাহিম সালেহর হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে নিউইয়র্কের প্রবাসীরা।

40

SHARES

মুজিব বর্ষ

আমাদের ফেসবুক পেজ


ভিন্ন খবর আরও