১ আগস্ট বরিশাল জেলায় নতুন করে ৬ জন করোনা শনাক্ত হয়েছে

আগস্ট ০২ ২০২০, ০০:০৪

শফিউর রহমান কামালঃজেলা প্রশাসন বরিশাল থেকে আজ ০১ আগস্ট তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ

আজ ০১ আগস্ট তারিখে বরিশাল জেলায় নতুন করে ০৬ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ০৬ জন সহ অদ্যাবধি এ জেলায় ২৪৭৯ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ ০১ আগস্ট এ জেলায় করোনা আক্রান্ত ০৯ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ১৫৮৭ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ০১ আগস্ট এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোনো ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। অদ্যাবধি এ জেলায় ৪৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গৌরনদী উপজেলার ০২ জন, বানারীপাড়া উপজেলার ০১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত ঝাউতলা এলাকার ০১ জন, ব্যাংকে কর্মরত ০১ জন, সদর উপজেলাধীন চরমোনাই এলাকার ০১ জনসহ মোট ০৬ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ৯৯ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৮০২ জন, উজিরপুর উপজেলায় ১৩৮ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৯৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪০ জন, হিজলা উপজেলায় ৪৪ জন, বানারীপাড়া উপজেলায় ৫৮ জন, মুলাদী উপজেলায় ৬৩ জন, গৌরনদী উপজেলায় ৭৯ জন, আগৈলঝাড়া উপজেলায় ৫৮ জন করে মোট ২৪৭৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০২ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১০ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৩১২ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।

40

SHARES

মুজিব বর্ষ

আমাদের ফেসবুক পেজ


ভিন্ন খবর আরও