আটকের ২০ ঘন্টা পর যুবলীগ কর্মীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা l

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, মে ৩, ২০২১

আটকের ২০ ঘন্টা পর যুবলীগ কর্মীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা l

সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আটকের ২০ ঘন্টা পর যুবলীগকর্মী ফারুক ওরফে টাইগার ফারুকের (৪৩) বিরুদ্ধে ১০ লাখ টাকার চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে।
সোমবার (৩ মে) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১ নম্বর ওয়ার্ডের হিরাঝিল আবাসিক এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে ইন্টারনেট ব্যবসায়ী মো: মহসিন হোসেন বাদী হয়ে এই মামলাটি (মামলা নং -৫) দায়ের করেন।
এ ঘটনায় যুবলীগকর্মী ফারুককে প্রধান আসামী করা হয়। এছাড়া এ মামলায় ফারুকের ভাই জসিম (৩৭) ও বাবু (৩০) নামে এক জনকে আসামী করা হয়েছে।
এর আগে কোনো অভিযোগ ছাড়াই জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ রোববার বেলা ১২ টায় যুবলীগকর্মী ফারুককে সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকা থেকে আটক করে থানায় নিয়ে আসে।
মামলা ও পুলিশ সূত্রে জানাজায়, হিরাঝিল আবাসিক এলাকার ইন্টারনেট ব্যবসায়ি মো: মহসিন রানার “জারা কমিউনিকেশন নামক ব্যবসা প্রতিষ্ঠান থেকে গত ১৫ এপ্রিল রাতে ১০ লাখ টাকা চাঁদা দাবী করেন যুবলীগ কর্মী ফারুক ও তার সহযোগীরা। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন এবং প্রাণনাশের হুমকি প্রদান করা হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়।

এদিকে যুবলীগকর্মী ফারুকের ছেলে মেহেদী হাসান আকাশের অভিযোগ, গত রোববার পুলিশ কোনো ওযারেন্ট ছাড়াই আমার বাবাকে আটক করে থানায় নিয়ে যায়। আমার বাবার বিরুদ্ধে কোনো অভিযোগ ছিলো না। তাহলে কেনো আমার বাবাকে পুলিশ আটক করলো? ২০ ঘন্টা থানায় আটকে রাখার পর সোমবার সকালে এক ইন্টারনেট ব্যবসায়ীর দায়ের করা চাঁদাবজির মামলায় আমার বাবাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। আমার বাবা আওয়ামী যুবলীগের একজন কমর্ী। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার পরও কেনো তাদের কর্মীদের এমন মিথ্যা হয়রানির স্বীকার হতে হচ্ছে। আমি এই ঘটনার সুষ্ঠ বিচার চাই।
এদিকে যুবলীগকর্মী ফারুককে গ্রেফতারের ঘটনায় নিন্দা জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের ওয়ার্ড ও থানা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, চাঁদা দাবির অভিযোগে ফারুকসহ তিন জনের বিরুদ্ধে ইন্টারনেট ব্যবসায়ী মহসিন রানা চাঁদাবাজির একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় প্রধান আসামী ফারুককে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলা দায়েরের পূর্বে কেনো তাকে (যুবলীগকর্মী ফারুককে) আটক করা হলো এ বিষয়ে জানতে চাইলে কোনো সদুত্তর দিতে পারেননি পুলিশের ওই কর্মকর্তা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest