ঠাকুরগাঁও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃত্বে বাটলা-জব্বার

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৯

ঠাকুরগাঁও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃত্বে বাটলা-জব্বার

মো: মোতাহার হোসেন, , ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের বাটলা সভাপতি এবং বিএনপি সমর্থিত প্যানেলের আব্দুর জব্বার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গত ৮ নভেম্বর জেলা পরিষদ মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয় ও ফলাফল প্রকাশিত হয় শনিবার।
এতে বিএনপি সমর্থিত দানেশ-জব্বার প্যানেলের ১০ জন ও আওয়ামীলীগ সমর্থিত বাটলা-এন্তাজুল প্যানেলের ৬ জন নির্বাচিত হয়েছেন। এছাড়া একজন স্বতন্ত্র প্রার্থী সদস্য নির্বাচিত হয়েছেন।
নির্বাচিতরা হলেন: সভাপতি- আশরাফ আলী বাটলা, সহসভাপতি- মজিবর রহমান ও নূর ইসলাম ছুটু, সাধারণ সম্পাদক- আব্দুল জব্বার, সহ সাধারণ সম্পাদক- রওশন জামান বুধু ও রুহুল আমিন, অর্থ- বুলু মোহন্ত, সাংগঠনিক- শাহাদত হোসেন, দপ্তর- ওবায়দুল হক, সড়ক পরিবহন- সাজ্জাদ হোসেন ও বাবু, প্রচার- আজিজুল ইসলাম, সদস্য- জামিল হোসেন, আনোয়ার হোসেন, কাউসার আলম, আলাল হোসেন ও জগবন্ধু রায়।
গত শুক্রবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট হয়।সে সময় ভোট দেখতে আসেন জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান মনির ও পৌর মেয়র মির্জা ফয়সল আমিন। নির্বাচনে বিভিন্ন পদে মোট ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। মোট ভোটার ছিলেন ৩,২২৯ জন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন আ্যড. খায়রুল ইসলাম সহযোগিতায় ছিলেন আ্যড. ইমরান চৌধুরী। আর ও উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাছুদুর রহমান (বাবু) প্রমুক।উল্লেখ্যঃঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল, ঠাকুরগাঁও জেলা শাখার সম্মানিত সভাপতি জনাব মো. আব্দুল জব্বার এবং সদর উপজেলা শাখার সম্মানিত সভাপতি জনাব মো. শাহাদাৎ হোসেন সহ নির্বাচিত প্রার্থীদের সাথে জেলা বিএনপি’র শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সম্মানিত সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মো. তৈমুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
শ্রমিক দলের নবনির্বাচিত সকল পদপ্রার্থীদের জেলা বিএনপির পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র মির্জা ফয়সল আমিন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদস্য কেন্দিয় কমিটি। ভোট শুরু থেকে শেষ পযন্ত উৎসব মখুর পরিবেশ ছিল।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest