কিশোরগঞ্জে জাতীয় ছাত্রসমাজ ও যুবসংহতি নেতার হাতে প্যানেল চেয়ারম্যান আহত পাল্টাপাল্টি মিছিল, অতিরিক্ত পুলিশ মোতায়েন

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৯

খাদেমুল মোরসালিন শাকীর,নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মঙ্গলবার দুপুরে উপজেলা ছাত্রসমাজ ও যুবসংহতির নেতা কর্তৃক রনচন্ডি ইউপি’র প্যানেল চেয়ারম্যান -১ ও ইউনিয়ন যুবলীগের নেতা খগেন্দ্র নাথকে পিটিয়ে আহত করার ঘটনায় উভয়পক্ষ পাল্টাপাল্টি মিছিল বের করলে শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় ইট পাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। আহত খগেন্দ্র নাথকে প্রথমে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
মঙ্গলবার দুপুরের দিকে উপজেলা ছাত্র সমাজের আহবায়ক ও যুবসংহতির কয়েকজন নেতা কেশবা সাইট ক্যানেলের উপরে রনচন্ডী ইউপি’র প্যানেল চেয়ারম্যান-১ ও ইউনিয়ন যুবলীগের নেতা খগেন্দ্র নাথকে আটক করে মারপিট করে। এ সময় তারা ওই প্যানেল চেয়ারম্যানকে তাদের মোটর সাইকেলে তুলে কিশোরগঞ্জ বাজারের দিকে নিয়ে এসে শাহী রোড সবুজ লাইব্রেরীর সামনে মোটর সাইকেল দাড় করে আবারও তাকে মারপিট করে। এ সময় পথচারীরা তাদের থামিয়ে দেয়। এতে গুরুত্বর আহত হন ওই ইউপি’র প্যানেল চেয়ারম্যান-১ ও যুবলীগ নেতা খগেন্দ্র নাথ। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনার প্রতিবাদে কিশোরগঞ্জ উপজেলা যুবলীগ বিক্ষোভ মিছিল বের করে। পরে উপজেলা ছাত্রসমাজ ও যুবসংহতির নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে। পাল্টাপাল্টি ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনায় উপজেলা শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
এ ব্যাপারে রনচন্ডী ইউপি’র চেয়ারম্যান মোকলেছুর রহমান বিমান বলেন, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক শাকিল ইসলাম ও উপজেলা যুবসংহতির সাংগঠনিক সম্পাদক মিল্লাদুর রহমান মিল্লাত বিনা উস্কানিতে আমার পরিষদের প্যানেল চেয়ারম্যানকে মেরে রক্তাক্ত করে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশীদ রনচন্ডী ইউপি’র প্যানেল চেয়ারম্যান-১ ও ইউনিয়ন যুবলীগের নেতা খগেন্দ্র নাথকে মারপিটের ঘটনা স্বীকার করে তিনি বলেন, উভয়পক্ষ পাল্টাপাল্টি মিছিল বের করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest