বরিশালের মূলাদী প্যাদারহাট যুব সংগঠনের ব্যতিক্রমী উদ্দ্যেগ করোনা সচেতনতায়

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২০

বরিশালের মূলাদী প্যাদারহাট যুব সংগঠনের ব্যতিক্রমী উদ্দ্যেগ করোনা সচেতনতায়

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ গোটা বিশ্ব যখন থমকে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে সেখানে মানব সেবায় এগিয়ে আসছে প্রতিনিয়ত বরিশালের মূলাদীর প্যাদারহাট যুব সংগঠন নামক সেচ্ছাসেবী সংগঠন( PYO)।

মূলাদী প্যাদারহাট যুব সংগঠনের আয়োজনে করোনা সচেতনতা মূলক লিফলেট,মাস্ক বিতরন ও রাস্তাতে সচেতনতা মূলক লিখনী করা হয়েছে। গত ১৯ এপ্রিল রোববার সকাল ৯টা থেকে শুরু হয় কার্যক্রম এবং দুপুর ২ ঘটিকায় শেষ হয়।
প্যাদারহাট গ্রামের এবং শহরের বিভিন্ন স্থানের রাস্তায় রংয়ের প্রলেপন দিয়ে সতর্কতা মূলক লিখনী লেখা হয় এছাড়া বাজার চলাকালীন সময়ে লিফলেট ও মাস্ক বিতরন করা হয়।স্টিকার আকারে বিভিন্ন যানবাহনে ও বিভিন্ন গুরুত্বপুর্ন স্হানের দেয়ালে সচেতনতার বার্তাটি লাগানোর কার্যক্রম পরিচালনা করা হয় এবং হ্যান্ডমাইকে সচেতনতার বার্তা প্রদান করা হয়। একঝাকঁ তরুনদের নিয়ে পরিচালিত হয় এই সংগঠন এবং শিক্ষার্থীদের সংখ্যাই অধিক।

আজ ২০ এপ্রিলও কার্যক্রম যথারীতি চলে সকাল থেকে দুপুর অবধি।উক্ত কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন ৭নং কাজিরচর ইউনিয়ন চেয়াম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস।এ সময় তিনি সকল কর্মকান্ডে সর্বাত্বক পাশে থাকার আশ্বাস দেন। সামাজের তরুনদের এই কাজকে স্বাধুবাদ জানান এবং কর্মকান্ডে সহযোগীতা প্রদান করেন।

উক্ত কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে রবিউল ইসলাম, সাহাদ, আদনান ইসলাম সাইদুল, রাকিবুর ইসলাম অন্তর, সোহেল প্যাদা, সাকিব এবং সজিবুর রহমান।
এছাড়া পুরো কর্মকান্ডে সাহস এবং সহযোগিতা করেছে সকল( PYO)পরিবারের সদস্য বৃন্দ।

এ ব্যাপারে গ্রুপের এডমিন সজিব রহমান বলেন, বিগত দিনে অামরা ত্রান বিতরন ও জীবানু নাশক স্প্রে প্রয়োগ কার্যক্রম পরিচালনা করেছি, জনগনকে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই সামনের দিনগুলোতে এ কর্মকান্ড অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন। সবাই নিজ বাড়িতে থাকুন,পরিবারকে সময় দিন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest