বরিশালের নতুন করে ১জন করোনা রোগী সনাক্ত

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, মে ৭, ২০২০

বরিশালের নতুন করে ১জন করোনা রোগী সনাক্ত
শফিউর রহমান কামাল, বরিশাল ব্যুরো:
আজ ০৭ মে বরিশাল জেলায় নতুন করে আরো ০১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আজ সিটি কর্পোরেশন এলাকাধীন ০১ জন ব্যক্তি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। আজ শনাক্ত হওয়া ০১ জন সহ এ জেলায় অদ্যাবধি ৪৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।
আজ ০৭ মে এ জেলায় নতুন করে আরো ০২ জন ব্যক্তি সুস্থ হয়েছে। অদ্যাবধি এ জেলায় মোট ৩০ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।
উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ০৩ জন ব্যক্তিকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়।
গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১১ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ০৫ জন, উজিরপুর ও গৌরনদী উপজেলার প্রত্যেকটিতে ০৪ জন, ,হিজলা উপজেলায় ০৩ জন, বানারীপাড়া উপজেলায় ০২ জন, বাকেরগঞ্জ ও মুলাদী উপজেলার প্রত্যেকটিতে ০১ জন সহ মোট ৪৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।
গতকাল ০৬ মে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ০১ জন নার্স সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ০৯ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ০৪ জন), ৫ জন নার্স, ০১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক সহ মোট ১৫ জন করোনা আক্রান্ত হয়েছেন।
মুলাদী উপজেলায় করোনা শনাক্ত হওয়া ০১ জন ব্যক্তি ১২ এপ্রিল মৃত্যুবরণ করেছেন।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest