রাজাপুরে ভাই বোনকে কুপিয়ে জখম,সন্ত্রাসীদের হাতে জিম্মি ত্রাসের রাজত্ব কায়েম

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

রাজাপুরে ভাই বোনকে কুপিয়ে জখম,সন্ত্রাসীদের হাতে জিম্মি ত্রাসের রাজত্ব কায়েম

রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠি: ঝালকাঠি জেলার রাজাপুরে প্রবাসী ও তার বোনকে কুপিয়ে জখমসহ বাড়ীঘর ভাংচুরের ঘটনায় মামলা করে এখোন পরিবারসহ জিম্মী হয়ে পরেছে বলে অভিযোগ উঠেছে। আহতদের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে রাজাপুর থানায় মামলা করলে গ্রেফতার এড়িয়ে এলাকাতেই অবস্থান নেয়া আসামীরা দিনরাত দেশীয় অস্ত্র নিয়ে মহড়াসহ খুন-জখমের হুমকি দিচ্ছে বলে অভিযোগে জানাগেছে। উপজেলার পেশাদার অপরাধী-সন্ত্রাসী উপদ্রুতো শুক্তাগড় ইউনিয়নের চিহ্নিত দুটি সঙ্গবদ্ধ সন্ত্রাসী গ্রুপের সদস্য এসব আসামীদের ত্রাসের রাজত্ব থেকে বাঁচতে পুলিশের উর্ধতন কতৃপক্ষের হস্থক্ষেপ কামনা করেছে।
মামলা সূত্রে ও নির্যাতিত পরিবারের সাথে আলাপকালে জানায়, গত ১৩মে বুধবার দুপুরে সৌদি প্রবাসী নজরুল ইসলাম বাচ্চু শ্বশুরবাড়ী থেকে নিজের বাড়ীতে ফেরার পথে দাড়ালো রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম ও লোহার রড দিয়ে পিটিয়ে ডানপা ভেঙ্গে ফেলার ঘটনা ঘটে। এ সময় সংঘবদ্ধ সন্ত্রাসী মন্নান মৃধার ছেলে রিপন ও স্বপন, ফজলুল হক চৌধুরীর ছেলে কবির চৌধুরী, জাফর হাংয়ের ছেলে সেলিম, ইলিয়াস, মাসুম, রমজান, আসাদুল, সাকিব, শাওন ও অজ্ঞাতনামাসহ ১০/১৫ জন সন্ত্রাসী তার সাথে থাকা পাসপোর্ট, মোবাইল, গলার চেইন ও নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সন্ত্রাসীরা পুনরায় তার বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর-লুটপাট চালায় এবং প্রবাসীর বোন শিউলি বেগমকে কুপিয়ে জখম ও ছোটবোন সাথী বেগমকে পিটিয়ে আহত করে।
এ বিষয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করায় বর্তমানে আসামীরা তাদের পরিবারের অন্য সদস্যদেরও খুন-জখমের হুমকি দিয়ে দিনরাত বাড়ীর আশেপাশে মহড়া দেয়ায় পুরো পরিবার জিম্মি ও আতংকিত হয়ে পরেছে। তাই সন্ত্রাসীদের হাত থেকে তাদের পরিবারকে রক্ষার জন্য ঝালকাঠি পুলিশ সুপারসহ উর্ধতন কতৃপক্ষের কাছে আবেদন জানিয়েছে।
নামপ্রকাশ না করার শর্তে এলাকার বেশ কয়েকজন অধিবাসী জানায়, রাজাপুরের সর্বাধিক পেশাদার অপরাধী-সন্ত্রাসী উপদ্রুতো শুক্তাগড় ইউনিয়নের আসামীরা স্থানীয় ভাবে ‘কিশোর গ্রুপ’ ও ‘যুবক কোরাম’ নামে দুটি গ্রুপ গঠন করে সংঘবদ্ধ হয়ে এলাকায় চুরি-ডাকাতী, ছিনতাই-চাদাবাজী, মাদক ব্যবসা-নারী নির্যাতনসহ প্রতিনিয়ত নানা অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। ইউনিয়নের নিরিহ-সাধারন অধিবাসীরা একের পর এক এ দুটি গ্রুপের সন্ত্রাসী কর্মকান্ডর শিকার হলেও প্রানের ভয়ে এদের বিরুদ্ধে কোথাও অভিযোগ প্রদান বা মুখ খোলার সাহস পাচ্ছেনা বলেও অভিযোগ করেছে।
এ বিষয়ে রাজাপুর থানার অফিসার ইনচার্জ মো:জাহিদ হোসেন জানান, প্রবাসী ও তার বোনের উপর হামলা-ভাংচুরের ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামীরা আত্মগোপনে থাকায় এখোন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি তবে পুলিশের গ্রেপ্তার প্রচেস্টা অব্যহত রয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest