রাজশাহীতে পায়খানা থেকে মোবাইল তুলতে গিয়ে মা-ছেলের মৃত্যু

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

রাজশাহীতে পায়খানা থেকে মোবাইল তুলতে গিয়ে মা-ছেলের মৃত্যু

রাজশাহী ব্যুরো: দুর্গাপুর উপজেলায় কাঁচা পায়খানায় পড়ে যাওয়া মোবাইল তুলতে গিয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কয়ামাজমপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ফিরোজা বেগম (৩৬) এবং তার ছেলে রাসেল রানা (১৭)। ছেলেটি এসএসসি পরীক্ষা দিয়েছিল। কয়েকদিন পরই তার ফলাফল বেরোবে। রাসেলের ফোন পড়ে গিয়েছিল পায়খানায়। সেটি তুলতে গিয়ে প্রথমে সে পড়ে গিয়ে মারা যায়। এরপর ছেলেকে উদ্ধার করতে গিয়ে ফিরোজা বেগমও পড়ে গিয়ে মারা যান।
স্থানীয়রা জানান, উপজেলার কয়ামাজমপুর উত্তরপাড়া এলাকার আব্দুল কুদ্দুস তাঁর বাড়ির সাথে চা বিক্রি করেন। পড়াশোনার পাশাপাশি তাকে বাবাকে সহযোগিতা করেন তার ছেলে রাসেল রানা (১৬)। তিনি এবারের এসএসসি পরীক্ষার রেজাল্ট প্রত্যাশী। বৃহস্পতিবার বিকেলে রাসেল রানা তার বাবার দোকানে চা বিক্রি করছিলেন। এ সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাসেল পায়খানা ফিরতে বাড়িতে আসেন। পরে বাড়ির কাঁচা পায়খানায় গিয়ে তার মোবাইল ফোনটি হাউজের ভিতের পড়ে যায়। এ সময় রাসেল তাঁর ফোনটি উদ্ধারে আবার তাঁর চা’র দোকানে ফিরে আসেন। পরে তিনি দোকান থেকে দু’টি পলিথিন হাতে দিয়ে পায়খানায় গিয়ে স্লাব তুলে মাথা নিচে দিয়ে পড়ে যাওয়া মোবাইল ফোনটি তুলতে লাগে। এ সময় তিনি পড়ে গিয়ে হাউসের গভীর মলের ভিতে তার মাথা চলে যায়। বিষয়টি বুঝতে রাসেলের মা ফিরোজা বেগম তাঁর ছেলেকে পায়খানার ওপর থেকে পা ধরে টেনে তুলতে গিয়ে তিনিও পড়ে যান। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করলে গ্রাম্য ডাক্তারা মা ও ছেলেকে মৃত ঘোষনা করেন।
জানতেই চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, এই মাত্র খবর পেলাম। আমরা ঘটনাস্থলে যাবার জন্য প্রস্তুতি নিচ্ছি।


মুজিব বর্ষ

Pin It on Pinterest