রংপুরে ট্রাক থেকে ৬৮ কেজি উদ্ধার, গ্রেফতার ২

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯

রবিউল ইসালাম রংপুরঃ ২৮/১১/২০১৯ইং দুপুরে গণমাধ্যমকে এসব তথ্য জানান র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

রংপুরে একটি মাল বোঝাই ট্রাক থেকে ৬৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। পণ্য পরিবহনের অন্তরালে গ্রেফতাররা মাদকের চালান সরবরাহ করত।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ সকালে রংপুর মহানগরীর মাহিগঞ্জ কাউনিয়া-কুড়িগ্রাম সড়কের নব্দীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক আটক করা হয়। পরে ট্রাকটি তল্লাশী করে ৬৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ট্রাকের চালক তালেব মন্ডল (৩৮) ও তার সহযোগি জার্মান আলীকে (৪২) গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম থেকে বোঝাই হওয়া গাঁজা নিয়ে ঝিনাইদহে যাবার পথে রংপুরের মাহিগঞ্জে তারা গাঁজাসহ গ্রেফতার হয়। গ্রেফতার তালেব মন্ডল কুষ্টিয়া জেলা সদরের মধুপুর মন্ডলপাড়া গ্রামের আরশাদ আলী মন্ডলের এবং জার্মান আলী ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার রামচন্দ্রপুর দক্ষিণপাড়া এলাকার কদর উদ্দিন জোয়ার্দারের ছেলে।

র‌্যাবেব দাবি, গ্রেফতারা দীর্ঘদিন যাবত পণ্য পরিবহনের অন্তরালে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। উদ্ধারকৃত গাঁজার বিক্রেতা এবং ক্রেতা চিহিৎতকরণ সহ আটকের জন্য অধিকতর তদন্ত চলমান রয়েছে বলে জানান র‌্যাবেরর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest