ভোলার দৌলতখান উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৫১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯

ভোলার দৌলতখান উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি।। দীর্ঘ ৫ বছর পরে ভোলার দৌলতখান উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।এতে বর্তমান কমিটির সভাপতি নাছির আহমেদ খানকে সভাপতি ও আনোয়ার হোসেন জাহাঙ্গীর কে সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হামিদুর রহমান টিপুকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। শনিবার সকালে দৌলতখান বাজারে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে অংশ নেয় সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সম্মেলনের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ আবদুল মমিন টুলু। সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আজম মুকুল, দৌলতখান উপজেলার চেয়ারম্যান মনজুরুল আলম খান,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

একটি পৌর সভা ৯ ইউনিয়নের ৯০ টি ওয়ার্ডের ৩৯৪ জন কাউন্সিলর ভোটের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি নির্ধারন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক শশী, দৌলতখান পৌর সভার মেয়র জাকির হোসেন তালুকদার,যুগ্ম-সাধারন সম্পাদক এড: গোলাম মোর্শেদ কিরন তালুকদার,গোলাম নবী নবু প্রমুখ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest