সারাবিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে সাহেদ | স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৮:৩২ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০২০

সারাবিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে সাহেদ | স্বরাষ্ট্রমন্ত্রী

মোহাম্মদ মাহমুদুল হাসান |
ঢাকা |

করোনার ভুয়া রিপোর্ট দিয়ে সাহেদ সারাবিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, সাহেদ সবসময় প্রতারণা করার ফাঁকফোকর খুঁজতো। আর প্রচারণার অংশ হিসেবেই সে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে ছবি উঠাতো। এসব দিয়েই তার প্রতারণা কাজকে আরো সহজ করত। বুধবার ভোরে ভারতে পালিয়ে যাওয়ার সময় র‌্যাবের হাতে গ্রেফতারের পর দুপুরে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তবে দলে বা দলের বাইরে যে কেউ এ ধরনের প্রতারণা করলে কাউকে ছাড় দেয়া হবে না। প্রতারকরা প্রতারণা করবেই। তবে এ ব্যাপারে সজাগ আছে আইন-শৃঙ্খলা বাহিনী।
তিনি বলেন, যখন করোনা হাসপাতাল কেউ দিতে চাচ্ছিল না তখন সাহেদ নিজ থেকে এগিয়ে এসেছিল। তার উদ্দেশ্য ছিল যে প্রতারণা সেটা তো সেই মুহূর্তে বোঝা যায়নি। আমি নিজেও ৪-৫ জন রোগীকে তার হাসপাতলে ভর্তি করিয়েছি। কিন্তু এই সবকিছুর মূলে তার উদ্দেশ্য ছিল প্রতারণা সেটা এখন বোঝা যাচ্ছে।
কামাল বলেন, টেলিভিশন টকশোতেও সে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হয়ে উঠেছিল। এটাও ছিল তার প্রতারণার অংশ। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আগের চেয়ে অনেক দক্ষ। আমরা তার কোন প্রতারণাকে দীর্ঘস্থায়ী করতে দেইনি। আমরা তাকে ধরে ফেলেছি।


মুজিব বর্ষ

Pin It on Pinterest