বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ভুয়া ডাক্তার কে ৬ মাসের কারাদন্ড প্রদান।

প্রকাশিত: ৭:৪৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৯

বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ভুয়া ডাক্তার কে ৬ মাসের কারাদন্ড প্রদান।

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ আজ ২রা ডিসেম্বর সোমবার বিকাল ৫ টার পরে, বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের চন্দ্রমোহল বাজারে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে এক জন ভুয়া ডাক্তার কে আটক করা হয়।

বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমানের নির্দেশনায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল রাসেল ইকবাল।

চন্দ্রমোহন বাজারে কহিনুর বেগম কথিত চিকিৎসক তোহার কাছে চিকিৎসা নিয়ে প্যারালাইজড হয়ে যান। এ ঘটনায় কহিনুরের পক্ষ থেকে তার স্বজনরা বিষয়টি লিখিতভাবে জানায়।

এমন অভিযোগের ভিত্তিতে আজ র‌্যাব-৮ এর সহযোগিতায় চন্দ্রমোহন বাজারে অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে ডাক্তার পরিচয়ে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসা ভুয়া ডাক্তার মোঃ তোহা (৩৩) কে রুগী দেখার অবস্থায় হাতেনাতে আটক করে র‌্যাব।

এ সময়ে তার চেম্বার থেকে সরকারীভাবে নিষিদ্ধ কিছু ঔষধ উদ্ধার করা হয়। তবে ঔষধ এবং নিজের বৈধ কোন চিকিৎসার সার্টিফিকেট ও দেখাতে পারেননি তিনি।আটকের পর সন্ধ্যায় তাকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

মোবাইল কোর্ট পরিচালনাকালে সিভিল সার্জন, বরিশাল এর প্রতিনিধি ডাঃ মুন্সি মুবিনুল হক এবং র‍্যাব-৮ এর টিম সহযোগিতা প্রদান করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest