পঞ্চগড়ে নদী থেকে অজ্ঞাতনামা ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

পঞ্চগড়ে নদী থেকে অজ্ঞাতনামা ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ

মামুনুর রশীদ, পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড়ের বোদা উপজেলায় অজ্ঞাত পরিচয় ধারী এক ব্যাক্তির (৩২) লাশ উদ্ধার করেছে বোদা থানা পুলিশ। বুধবার (২২ জুলাই) দুপুরে মাড়েয়া বামনহাট ইউনিয়নের বারো পটিয়া এলাকার করতোয়া নদীর একটি চরের আখ ক্ষেতের পাশে পড়ে থাকা অবস্থায় প্রায় অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে নদীর বারোপটিয়া এলাকা দিয়ে কয়েকজন জেলে মাছ ধরার উদ্দেশ্য করতোয়া নদীতে আসে। এ সময় তারা প্রচন্ড দূর্গন্ধ অনুভব করলে সামনে এগিয়ে গিয়ে এক ব্যাক্তির লাশ পড়ে থাকতে দেখে। তারা লাশ দেখা মাত্রই স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যান কে অবহিত করলে তারা বোদা থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করে।

মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু আনছার মো রেজাউল করিম শামিম জানান, সকালে স্থানীয় লোকজন লাশটি পড়ে থাকতে দেখে আমাকে অবহিত করলে আমি বোদা থানা পুলিশে খবর দেই। তারা লাশটি উদ্ধার করেছে। সম্ভবত লাশটি কিছুদিন আগের। কারণ দূর্গন্ধে কেউ লাশের কাছে যেতে পারছেনা। আর লাশটি নদীর পানিতে ভেসে আসতে পারে বলে আমার ধারণা হচ্ছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু সায়েম মিয়া জানান, লাশটি আমরা নদীর মাঝখানে থাকা চরের একটি আখ ক্ষেতের পাশে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছি। লাশটি প্রায় অর্ধগলত ও খুবই দূর্গন্ধ যুক্ত। লাশটি এক পুরুষ ব্যাক্তির। তার বয়স আনুমানিক ৩২ বছর। আমরা লাশের প্রাথমিক সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছি। লাশ হতে প্রায় ১০ ফিট দুরে একটি কুকুরের দুর্গন্ধযুক্ত মৃত দেহ পাওয়া গেছে। বিষয়টি সন্দেহের অবকাশ থাকায় খতিয়ে দেখা হবে। লাশের পরিচয় সনাক্ত হলে আমরা বিস্তারিত বলতে পারবো।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest