বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের আয়োজনে হারানো ব্যক্তিদের স্মরণে হৃদয়ে স্বজন অনুষ্ঠান অনুষ্ঠিত।

প্রকাশিত: ৮:১৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৯

বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের আয়োজনে হারানো ব্যক্তিদের স্মরণে হৃদয়ে স্বজন অনুষ্ঠান অনুষ্ঠিত।

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ “আমরা যাঁদের হারিয়েছি যাঁদের ত্যাগে এগিয়ে চলা, তাঁদের স্মরণে হৃদয় স্বজন” এই স্লোগান নিয়ে আজ ৩ ডিসেম্বর মঙ্গলবার রাত ৭ টায় বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের আয়োজনে, অশ্বিনী কুমার হলে হারানো ব্যক্তিদের স্মরণে হৃদয়ে স্বজন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার বিএমপি বরিশাল মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার), বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ কাজল ঘোষ।

এছাড়া এ সময়ে আরো উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সুধীজন এস এম ইকবাল, বীর প্রতীক কে এস এম মহিউদ্দিন মানিক, নাট্যজন সৈয়দ দুলাল, বিশিষ্ট আইনজীবী ও সুধীজন মানবেন্দ্র বটব্যল, সভাপতি খেয়ালী গ্রুপ থিয়েটার অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, সাধারণ সম্পাদক বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ মিজানুর রহমানসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও হারানো স্বজনদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শুরুতে সকলের অংশগ্রহণে হারানো মানুষদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে অতিথিরা এবং হারানো স্বজনদের পরিবারের সদস্যদের স্মৃতিচারণের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের মাধ্যমে ১৮ জন গুনিজনকে নিয়ে তাদের কর্মময় জীবনী নিয়ে স্মৃতিচারণ মূলক বই বের করা হয়।


মুজিব বর্ষ


Pin It on Pinterest