বরিশালকে যানজট মুক্ত নিরাপদ সড়ক উপহার দিতে মাঠে নেমেছে নগর ট্রাফিক পুলিশ

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

বরিশালকে যানজট মুক্ত নিরাপদ সড়ক উপহার দিতে মাঠে নেমেছে নগর ট্রাফিক পুলিশ

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ
ঈদে ঘরমুখো মানুষের জন্য যানজট মুক্ত সড়ক উপহার দিতে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি জনাব মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম,এর নেতৃত্বে গত ২১ জুলাই ২০২০ বুধবার নগরীর রুপাতলী ও নথুল্লাবাদ বাস স্ট্যন্ড বরিশালে এক বিশেষ অভিযান পরিচালিত হয়।

সড়কে সিমেন্টের তৈরি অস্থায়ী ত্রিভুজ আকৃতির সীমানা প্রাচীর দিয়ে লেস লেন করে এর মাধ্যমে গাড়ি গুলো যেন নিজ নিজ লেন দিয়ে চলাচলের ব্যবস্থা ছাড়াও কোন গাড়ি যেন অযথা পার্কিং করে দাঁড়িয়ে থাকতে না পারে সে বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি চায়ের দোকান, ফলের দোকান সবজির দোকান সহ ফাস্টফুড এর অস্থায়ী দোকান দিয়ে যানজট সৃষ্টি করেছে তাদের উচ্ছেদ করা হয়।

উপ-পুলিশ কমিশনার ট্রাফিক জনাব মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বলেন, সড়কের উপর অথবা পাশে দাঁড়িয়ে যারা এর পরও যদি কেউ সড়ক দখল করে, তাদের আমরা আইনের আওতায় নিয়ে আসবো।

সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি জনাব মাসুদ রানা বলেন, নথুল্লাবাদ ও রুপাতলীর এই গুরুত্বপূর্ণ প্রবেশ দ্বারে গণপরিবহন চলাচলের কোন ব্যঘাত সৃষ্টির কারণ হতে না হয়, এ বিষয়ে আমরা সজাগ রয়েছি,এমনকি চাঁদাবাজি বন্ধে কঠোর অবস্থান নিয়েছি, উপ-পুলিশ কমিশনার ট্রাফিকে’র নেতৃত্বে শেষ পর্যন্ত মাঠে থাকবো।

এবং ঈদের পরেও আমাদের এই কাজের ধারা অব্যাহত রাখবো।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest