বদলগাছীতে র‌্যাবের অভিযানে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৪

বদলগাছীতে র‌্যাবের অভিযানে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাগর হোসাইন, বদলগাঁছী, নওগাঁ প্রতিনিধিঃ
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ১৯ এপ্রিল নওগাঁ-বদলগাছী থানার মহেশপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩০গ্রাম হেরোইন এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ-২৬,৮৩০ টাকাসহ ধৃত মাদক ব্যবসায়ী গ্রেফতার।

আটককৃতরা হলেন- মোঃ নুর আলম (৫৫), পিতা-মৃত কাশেম আলী দেওয়ান, মোঃ মিলন হোসেন (২৮), পিতা-মোঃ নজরুল ইসলাম, মোঃ শাকিল হোসেন (২০), পিতা-মোঃ সালাম হোসেনকে গ্রেফতার ও পলাতক আসামী, মোঃ হাসান মন্ডল (৬৮), পিতা-মৃত দুবাই মন্ডল, তারা নওগাঁ জেলার বদলগাছী থানার মহেশপুর গ্রামের বাসিন্দা।

গ্রেফতারকৃত আসামী নুর আলম চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। সে জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ধৃত আসামী মিলন, শাকিল ও পলাতক আসামী হাসান এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।

মাদক ক্রয়-বিক্রয়ের এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। অদ্য ১৯-০৪-২০২৪ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মহেশপুর এলাকা থেকে নুর আলম, মিলন ও শাকিল কে আটক করে এবং হাসান কৌশলে পালিয়ে যায়।পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ-২৬,৮৩০ টাকাসহ অবৈধ মাদকদ্রব্য ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest