নগরীতে কোন চোর বাটপারের ঠাঁই হবে না-বিএমপি কমিশনার।

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

নগরীতে কোন চোর বাটপারের ঠাঁই হবে না-বিএমপি কমিশনার।

নিজস্ব প্রতিবেদকঃ প্রায়শই শোনা যায়, সংঘবদ্ধ চক্র কর্তৃক প্রতারণার ফাঁদে ফেলে মোটা অংক হাতিয়ে নেয়ার দুঃখজনক গল্প। তবে বরিশাল নগর পুলিশ এসব অসাধু দূর্গে হানা দিয়ে সফল হয়েছে প্রতিবার ।

আসামী মোঃ বদিউল আলম ও বাদী মোঃ নূর হোসেনের সহিত দীর্ঘদিনের বন্ধুত্বপূর্ন সর্ম্পক। ০২নং আসামী মোঃ বদিউল আলম বাদীর নিকট আসিয়া জানায় তাহার বন্ধু ০১নং আসামী মোঃ শাহজাহান আকনের স্ত্রী স্বপ্নে ০১টি মূর্তি পেয়েছে ।

উক্ত মূর্তিটি রক্ষার জন্য মির্জাগঞ্জ ইয়ার উদ্দিন খলিফা সাহেবের মাজার, বাগেরহাট খাঁন জাহান আলী মাজার, সিলেটে শাহজালাল ও শাহ্ পরানের মাজারে ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা দিতে হবে। নতুবা মূর্তিটি রক্ষা করা যাবে না এবং ক্ষতি হবে।

এইভাবে আসামীদ্বয় বাদীকে বিভিন্ন সময় প্রলোভন দেখাইয়া গত ইং ২০ জুলাই ২০২০খ্রিঃ একটি ট্যাঙ্কের মধ্যে মাটির মূর্তি রাখিয়া ৩,১৬,০০০/- (তিন লক্ষ ষোল হাজার) টাকা হাতিয়ে নেয় এবং বলে, “২৯ (ঊনিশ) দিনের পর ট্যাঙ্ক খুলিবে নতুবা মূর্তি রক্ষা করিতে পারিবে না। ”

এই বলিয়া আসামীরা ট্যাঙ্কের তালা আটকিয়ে তালা চাবি তাদের কাছে রাখিয়া টাকা নিয়া চলিয়া যায়।

পরবর্তীতে বাদীর ছেলের সন্দেহ হইলে ট্যাঙ্কের তালা খুলে দেখিতে পায় একটি প্যাকেটের মধ্যে মাটির তৈরী মূর্তির সাদৃশ্য একটি বস্তু।

পরবর্তীতে বাদী ডিবি পুলিশকে অবহিত করিলে গত ২১-০৭-২০২০খ্রিঃ বরিশাল মহানগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিবি), জনাব মোঃ মনজুর রহমান পিপিএম-বার’র দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ রবিউল ইসলাম শামিম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ জসিম উদ্দিন ও এসআই(নিঃ)/ মোঃ রেহান উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনায় কোতয়ালী মডেল থানাধীন ২২নং ওয়ার্ড জনৈক আঃ হক কালু মিয়ার বাসার ভাড়াটিয়া বাসা স্নেহকুঞ্জ জিয়া সড়ক হইতে আসামী ১) মোঃ শাহজাহান আকন ২) মোঃ বদিউল আলমদ্বয়কে আটক করেন।

উক্ত আসামীদের নিকট হইতে নগদ টাকা উদ্ধার করা হয়।

এই সংক্রান্তে আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest