ভোলায় কিশোরী ক্লাব পরিদর্শন করলেন ইউনিসেফ বাংলাদেশে কান্ট্রি রিপ্রেজেন্টিভ তোমো হজুমি’র

প্রকাশিত: ৬:৩৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

ভোলায় কিশোরী ক্লাব পরিদর্শন করলেন ইউনিসেফ বাংলাদেশে কান্ট্রি রিপ্রেজেন্টিভ তোমো হজুমি’র

ভোলা প্রতিনিধি, আপেল মাহমুদ(শাওন): ভোলায় বাল্য বিয়ে, ইভটিজিং, মাদক, যৌতুক ও শিশুশ্রম রোধে কাজ করছে কিশোরী ক্লাব। সেই কিশোরী ক্লাবের কার্যক্রম পরির্দশনে করেছেন ইউনিসেফ বাংলাদেশের কান্ট্রি রিপ্রেজেন্টিভ তোমো হজুমি’র।

বুধবার (৪ডিসেম্বর) বিকালে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে ৭নং ওয়ার্ডের “সাততারা” কিশোরী ক্লাব পরির্দশন করেন। জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট এর সমন্বিত শিশুবিবাহ প্রতিরোধ কার্যক্রম (আইইসিএম) প্রকল্পের আওতায় এই ক্লাব পরিচালিত হয়।”সাততারা” কিশোরী ক্লাব পরির্দশন কালে ক্লাবের সদস্যদের কার্যক্রম সম্পর্কে জানেন এবং তাদের সকল সুবিধা অসুবিধার কথা শোনেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিসেফের বরিশাল বিভাগীয় চীফ এএইচ তৌফিক আহমেদ, ইউনিসেফ ওয়াটার এন্ড স্যানিটেশন কর্মকর্তা মো: ফোরকান আহমেদ, ইউনিসেফের শিশু সুরক্ষা কর্মকর্তা মো: জামিল হোসেন, ইউনিসেফের এডুকেশন অফিসার রুবাইয়া মঞ্জুর, কোস্ট ট্রাস্ট আইইসিএম প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো: মিজানুর রহমান, এপিসি দেবাশীষ মজুমদার,উপজেলা ট্রেনিং এন্ড মনিটরিং অফিসার মো: জিয়া উদ্দিন প্রমুখ।

ইউনিসেফ বাংলাদেশে কান্ট্রি রিপ্রেজেন্টিভ তোমো হজুমি’র বলেন এই ক্লাবের সদস্যদের বয়সে আমি লজ্জায় ঘরের কোনে লুকিয়ে থাকতাম। ক্লাবের সদস্যরা তাদের লজ্জা ও জরতা কাটিয়ে সবার সামনে নিজের মধ্যে আত্মবিশ্বাস রেখে যে কাজ গুলো করে যাচ্ছে তা অত্যান্ত প্রশংসনীয় উদ্যোগ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest