নলছিটিতে দরবার নিয়ে বিরোধে যুবককে গলাকেটে করে হত্যা

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি::
ঝালকাঠির নলছিটি উপজেলায় এক যুবককে গলাকেটে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবক সজল দেওয়ান (২৮) পৌর এলাকার মালিপুর গ্রামের আল কাদেরিয়া দরবার শরীফের প্রয়াত পীর আমীর দেওয়ানের ছেলে । (আজ) বৃহস্পতিবার সকালে মালিপুর গ্রামের নিজ ঘরে তার এ গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানায়, একই বাড়িতে আলাদা একটি খানকায় একা বসবাস করতেন ওই যুবক। সকালে নিহতের বোন সখি বেগম ওই ঘরের সামনে গেলে রক্তাক্ত অবস্থায় ভাইয়ের লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ জানায়, গত রাতে যুবককে ধারালো অস্ত্রদিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে।
এদিকে স্থানীয়রা জানায়, মালিপুর গ্রামে আল কাদেরীয়া দরবার শরীফ নামে একটি ধমর্ীয় খানকা রয়েছে। নিহতের দাদা কালু শাহ ছিলেন ওই দরবার শরীফের প্রতিষ্ঠাতা। পরবর্তীতে পৈত্রিকসূত্রে নিহতের বাবা আমির দেওয়ান ওই দরবার শরীফের পীরের দায়িত্ব পান। তার মৃত্যুর পর চাচা আনোয়ার দেওয়ানের সাথে দরবারের পীর পদ নিয়ে বিরোধ সৃষ্টি হয়। সম্প্রতি দরবার শরীফ পরিচালনা ও অর্থিক ভাগবাটোয়ারা নিয়ে চাচার সাথে নিহত সজলের প্রকাশ্যে বিরোধ চলছিল। এতে কয়েকবার উভয় পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনাও ঘটেছে।

এ ব্যাপারে নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. শাখাওয়াত হোসেন বার্তা ২৪কে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। তবে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি আরোও জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest