হাতীবান্ধায় দুই সাংবাদিকের মারামারি, পাল্টাপাল্টি অভিযোগ

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০

হাতীবান্ধায় দুই সাংবাদিকের মারামারি, পাল্টাপাল্টি অভিযোগ

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় বালু ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। ওই দুই যুবক হলেন উপজেলার বড়খাতা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আজিজার রহমানের পুত্র সেলিম সম্রাট ও সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিন গড্ডিমারী গ্রামের শহিদুল্লাহ’র পুত্র আব্দুর রহিম। সেলিম সম্রাট নিজেকে দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকার সাংবাদিক ও আব্দুর রহিম নিজেকে দৈনিক আজকের বিজনেস পত্রিকার সাংবাদিক বলে দাবী করেন। এ ঘটনায় ওই দুই সাংবাদিক স্থানীয় থানায় পাল্টাপাল্টি অভিযোগও করেছেন।

জানা গেছে, হাতীবান্ধা উপজেলার বিভিন্ন এলাকায় শ্যালো মেশিন দিয়ে বালু উত্তোলন ও বিক্রিকে কেন্দ্র করে একাধিক সিন্ডিকেট গড়ে উঠে। ওই সিন্ডিকেটে জড়িয়ে পড়ে সাংবাদিক দাবীদার কতিপয় যুবক। অভিযোগ রয়েছে, ওই সব নামধারী সাংবাদিকদের কমিশন দিয়ে ম্যানেজ করে চলে বালু ব্যবসা।

এ বালু ব্যবসার আধিপত্য নিয়ে বেশ কিছু দিন ধরে সেলিম সম্রাটের ও আব্দুর রহিমের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। ওই দ্বন্দ্বের ধরে শুক্রবার মধ্য রাতে বড়খাতা দোয়ানী মোড় এলাকায় সাংবাদিক দাবীদার দুই যুবকের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় একে অপরকে দায়ী করে ওই দুই জনেই স্থানীয় থানায় পাল্টাপাল্টি অভিযোগও করেছেন।

আব্দুর রহিমের দাবী তিনি সংবাদ সংক্রান্ত কাজে ওই এলাকায় গেলে সেলিম সম্রাটের তাকে মারধর করেন। আর সেলিম সম্রাটের দাবী পুব শত্রুতার জের ধরে তাকে মারধর করেন আব্দুর রহিম।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest