রায়হানুল আলমগীর অন্তু এর পক্ষ থেকে বরিশাল মহানগর আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্বেলনে সভাপতি ও সাধারন সম্পাদককে লাল গোলাপ শুভেচ্ছা।

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯

রায়হানুল  আলমগীর অন্তু  এর পক্ষ থেকে বরিশাল মহানগর আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্বেলনে সভাপতি ও সাধারন সম্পাদককে লাল  গোলাপ শুভেচ্ছা।

মোঃ শফিউর রহমান কামাল, বরিশাল ব্যুরো: বাংলাদেশ আওয়ামীলীগ বরিশাল মহানগর এর ত্রি বার্ষিক সম্মেলন ২০১৯ এর সভাপতি পদে সাবেক ছাত্রনেতা, আইনজীবি, বরিশাল মহানগর আওয়ামীলীগ এর সদ্য সাবেক সফল সাধারন সম্পাদক , রাজপথের সংগ্রামী নেতা জনাব একে, এম জাহাঙ্গীর এবং সাধারন সম্পাদক পদে বরিশাল মহানগর আওয়ামীলীগ এর প্রান, তারুন্যদীপ্ত আগামী প্রজন্মের অনুকরণীয় ব্যাক্তিত্ব, বরিশাল সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র, নগরপিতা সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহকে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে জানাই ধন্যবাদ,কৃতজ্ঞতা এবং শুভেচ্ছা অভিনন্দন।
.. সদ্য নির্বাচিত দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।


তৃনমূল নেতা কর্মীদের মূল্যায়ন এবং যুবরত্ন সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ ভাই এর দৃঢ়তা পূর্ণ নেতৃত্বে বরিশাল মহানগর আওয়ামীলীগ আগামীদিনে হবে আরো শক্তিশালী এবং বরিশাল নগরী আগামীদিনে রুপান্তরিত হবে নৌকা মার্কার অজেয় দূর্গ রুপে। জয় বাংলা জয় বংঙ্গবন্ধু।


মুজিব বর্ষ

Pin It on Pinterest