রোনালদোর বিয়ের আংটির দাম কত

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

রোনালদোর বিয়ের আংটির দাম কত

আলোকিত সময় ডেস্ক
পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো ফুটবলার হিসেবেই ভিন্নধর্মী একটা রেকর্ডও নিজের করে নিয়েছেন। ফুটবলারদের মধ্যে সবচেয়ে দামী বাগদানের আংটিটা যে তারই দেয়া!

জানা গেছে, এ্যাঙ্গেইজমেন্ট রিং হিসেবে স্ত্রী জর্জিনা রদ্রিগেজকে হীরের যে আংটিটি দিয়েছেন রোনালদো, সেটির দাম ৬ লাখ ১৫ হাজার পাউন্ড। বাংলাদেশি অঙ্কে সাড়ে ৬ কোটি টাকারও বেশি। আর এর মাধ্যমেই অন্যান্য ফুটবলারদেরকে ছাড়িয়ে গেছেন রোনালদো।

গ্যাম্বলিং ডিলস জানিয়েছে, তালিকার দুইয়ে আছেন ইংলিশ গোলকিপার জর্ডান পিকফোর্ড। স্ত্রী মেগান ডেভিসনকে দেয়া তার আংটিটির মূল্য বাংলাদেশি অঙ্কে ৫ কোটি টাকার বেশি।

প্রায় ৩ কোটি টাকা খরচ করে স্ত্রীকে একটি আংটি উপহার দিয়েছিলেন সাবেক ইংলিশ ফুটবলার অ্যাশলে কোল। দুঃখের বিষয়, তারপরও তার সংসারটা টেকেনি। স্ত্রী চেরিল তাকে ছেড়ে চলে গেছেন।

বান্ধবী কিংবা স্ত্রীকে দামি রিং উপহার দেয়া ফুটবলারদের তালিকায় আরো আছেন কাইল ওয়াকার, মাইকেল ওয়েন, রিও ফার্ডিনান্ড, জন টেরি, পিটার ক্রাউচরা। তালিকার সবশেষ অবস্থানটা ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইনের। স্ত্রী কেটি গুডল্যান্ডকে দেয়া তার বাগদানের আংটিটির দাম ২ কোটি টাকার কিছুটা বেশি।

স্প্যানিশ মডেল জর্জিনাকে ২০১৮ সালে বিয়ের প্রস্তাব দেন ক্রিস্টিয়ানো রোনালদো। যদিও এখনো বিবাহবন্ধনে আবদ্ধ হননি দু’জনে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest