পঞ্চগড়ে গলায় ফাস লাগিয়ে মাদ্রাসা ছাত্রীর মৃত্যু

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

মামুনুর রশীদ, পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের আটোয়ারীতে গলায় ফাঁস লাগিয়ে রুনা(১৩) নামে এক মাদ্রাসার ছাত্রীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

মৃত রুনা উপজেলার তোড়িয়া ইউনিয়নের মধ্য কাটালী মাটিয়াগজ গ্রামের তাহেরুল ইসলামের মেয়ে।

প্রতিবেশীরা জানান, ওই গ্রামের তাহেরুল ইসলামের কনিষ্ট কন্যা, পূর্ব দারখোর দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী রুনা আক্তার (১৩) বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধায় লেখাপড়া সহ পারিবারিক কাজকর্মে তার মা’কে সহযোগিতা করা নিয়ে মা-মেয়ের মধ্যে তর্ক বিতর্ক হয়। মা তাকে বকুনি দিলে মেয়ে অভিমান করে বিছানায় শুয়ে পড়ে। পরে তাকে বিছানায় দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোজাখুজি শুরু করে। খোজাখুজির এক পর্যায়ে রাত দশটার দিকে বাড়ির পাশের একটি আম গাছের ডালে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে থাকতে দেখে পরিবারের লোকজন চিতকার করলে প্রতিবেশীরা ছুটে এসে তাকে ফাঁসিতে ঝুলতে দেখে তোরেয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদকে খবর দেয়। চেয়ারম্যান বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে রাতেই পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হরেন্দ্র নাথ রায় সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ইউপি চেয়ারম্যান সহ ঘটনাস্থলে হাজির হয় এবং ঝুলন্ত লাশ মাটিতে নামায়।

পরিবারের ধারনা, মায়ের সাথে অভিমান করে রুনা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এব্যাপারে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) আটোয়ারী থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন মাদ্রাসা ছাত্রীর ফাঁসিতে আত্মহত্যা ও ইউডি মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করেছেন


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest