“বরিশাল হবে অসামাজিক কার্যকলাপ ও মাদক মুক্ত শহর।” বিএমপি কমিশনার

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

“বরিশাল হবে অসামাজিক কার্যকলাপ ও মাদক মুক্ত শহর।” বিএমপি কমিশনার

বরিশাল ব্যুরোঃ
২৪ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ পুলিশ কমিশনার কার্যালয় সম্মেলন কক্ষ বরিশালে, মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মাননীয় বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়।
অপরাধ পর্যালোচনা সভার একপর্যায়ে তিনি বলেন, বরিশালের আবাসিক হোটেলগুলোতে অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে আমরা যে জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করছি তা ধরে রাখতে হবে, পুরোনো ইতিহাস ভুলে যেতে হবে।মাদক নির্মূল করা পুলিশের কাজ, কোন পুলিশের বিরুদ্ধে মাদক সেবন বা মাদক ব্যবসায় জড়িত থাকার প্রমান পেলে তাকে পুলিশের চাকুরি করতে দেয়া হবে না ।

সেবা প্রদানে আরও দক্ষতা, পারদর্শিতা বাড়াতে হবে । সাজা ও ওয়ারেন্ট তামিলে আরও আন্তরিক হয়ে কাজ করতে হবে, মামলা তদন্ত ও নিষ্পত্তিতে কারো কোন গাফিলতি পেলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
রাষ্ট্রের কর্মচারী হিসেবে সকলের আন্তরিক অংশগ্রহণে একটি নিরাপদ নগরী উপহার দেয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বিএমপি ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন জনাব মোঃ আকরামুল হাসানের সঞ্চালনায় এ-সময়ে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর বিএমপি জনাব আবু রায়হান মুহাম্মদ সালেহ্, উপ-পুলিশ কমিশনার বিএমপি দক্ষিণ জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি জনাব মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা বিএমপি জনাব মোঃ জাহাঙ্গীর মল্লিক, উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি জনাব মোঃ খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার ডিবি বিএমপি জনাব মোঃ মনজুর রহমান পিপিএম-বার সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ। এছাড়া ও উক্ত সভায় উপস্হিত ছিলেন বরিশাল বিভাগের বিভিন্ন দপ্তর থেকে আসা প্রতিনিধিবৃন্দ।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest