রাজশাহীতে এনজিও’র পরিচালককে লাঞ্ছিত ও হত্যার হুমকি

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

রাজশাহীতে এনজিও’র পরিচালককে লাঞ্ছিত ও হত্যার হুমকি

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীর খড়খড়ি বাইপাস এলাকায় নারী ও শিশুদের আইনি সহায়তা নিয়ে কাজ করা সংগঠন নবদিগন্ত মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রাজিয়া সুলতানাকে অশ্লীল ভাষায় গালিগালাজ, লাঞ্ছিত ও মেরে ফেলে রাখার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় তিনি নগরীর মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরি সূত্রে ও নির্বাহী পরিচালক জানান, সংস্থার নির্বাহী পরিচালক রাজিয়া সুলতানা নগরীর খড়খড়ি বাইপাস সংলগ্ন কৃষি ব্যাংকের নিচতলায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। সেই ভবনের তৃতীয় তলায় একটি পার্লার রয়েছে। গত শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নজরুল ইসলাম নামের একব্যক্তি সঙ্গে ৩ জন নিয়ে নিজেকে আনসার সদস্য পরিচয় দিয়ে গেট খুলে দিতে বলেন। এ সময় তিনি বলেন, পার্লারের লোককে ফোন দিয়ে গেট খুলে নেন। এ কথায় রেগে গিয়ে নজরুল বলেন, তুই খারাপ মহিলা।

তিনি এ কথার প্রতিবাদ করলে, নজরুল তাৎক্ষণিক ফোন দিয়ে প্রায় ১০/১৫ জন বখাটে যুবককে ঘটনাস্থলে ডেকে নিয়ে তাকে বিভিন্ন খারাপ ভাষায় গালাগালি ও একপর্যায়ে মেরে ফেলে রেখে দেয়ার হুমকি দেন এবং মারমুখী আচরণ করেন। সেই সাথে নজরুল নামের ওই ব্যক্তি আরো বলে যে, তোকে রাস্তাঘাটে যেখানে পাব সেখানে দেখে নিবো। তোর পরিবারের কেউ রাস্তায় বের হতে পারবেনা। আমার কেউ কিছু করতে

পারবেনা। পরে স্থানীয় লোকজন আসলে নজরুল লোকজন নিয়ে চলে যায়। পরে তিনি ভীত সন্তস্ত্র হয়ে নগরীর মতিহার থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
ভুক্তভোগী রাজিয়া সুলতানা আরো বলেন, আমি নারীদের নিয়ে কাজ করি। যখন তখন বাইরে বের হতে হয়। আমাকে হুমকি দেয়া ব্যক্তির কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ ওসি সিদ্দিকুর রহমান বলেন, ওই নারী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তদন্তপূর্বক আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest