দেশকে ভালোবেসে দেশের পণ্য প্রতিটি ঘরে পৌছে দিনঃ মোঃ মঞ্জুর হোসেন ঈসা

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

দেশকে ভালোবেসে দেশের পণ্য প্রতিটি ঘরে পৌছে দিনঃ মোঃ মঞ্জুর হোসেন ঈসা

প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেছেন, দেশকে ভালোবেসে দেশের উৎপাদিত প্রতিটি পণ্য দেশের প্রতিটি ঘরে পৌছে দিতে হবে। ভেজালমুক্ত পণ্য পৌছে দেয়ার চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে।বাংলাদেশের এখন ভেজালের যুগ চলছে। মানহীন জিনিসপত্র সাধারণ ক্রেতাদের কাছে পৌছে দিয়ে এক শ্রেনীর মুনাফাখোর অসাধূ ব্যবসায়ী বাংলাদেশের সাধারণ জনগণকে নানাভাবে ঠকাচ্ছে। দফায় দফায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে যাচ্ছে অনেক প্রয়োজনীয় পণ্য। কিছুদিন আগে গরীব মানুষ তরকারীতে পিয়াজ খাওয়া ভূলে গিয়েছিলো। প্রতিদিন খাবার মেনুতে যে আলু ভর্তা থাকতো সেই ভর্তাও খেতে মানুষ এখন ভয় পাচ্ছে। এই ভয়কে দেশের পণ্য সবার জন্য এই শ্লোগানকে ধারণ করে দেশ গ্রুপ বিডি উৎপাদিত সকল পণ্য সাধারণ মানুষ যেন ন্যায্য মূল্যে কিনতে পারে সেই ব্যবস্থা করতে হবে। ব্যবসায়ে শুধু লাভের চিন্তা করলে চলবে না। বর্তমান চ্যালেঞ্জ মোকাবেলা করে পণ্যের গুণগত মান নিশ্চিত করে সহজে ক্রেতারা পণ্য ক্রয় করতে পারে সেই পরিকল্পনা গ্রহণ করে দেশ গ্রুপ বিডির যে সমস্ত তরুন ও যুবকরা কাজ করছেন তাদের কে আরো দায়িত্বশীলও দেশ প্রেমিক হতে হবে।আমি সত্যি আনন্দিত এই অল্প সময়ের মধ্যে দেশ গ্রুপ বিডির পণ্য ৬০টি জেলার বিভিন্ন উপজেলায় পৌছে গেছে। ভবিষ্যতে দেশের পণ্য বাংলাদেশে প্রতিটি ঘরে ঘরে পৌছে দেয়ার দায়িত্ব সম্মিলিতভাবে নিতে হবে।

দেশ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মফিজুর রহমান লিটন এই করোনাকালীন সময়ও যেভাবে বেকারত্ব দূর করে শিক্ষিত সমাজকে কর্ম সংস্থানের সৃষ্টি করেছে এই ধারা অব্যহত থাকলে আগামীতে দেশ গ্রুপ বিডির মাধ্যমে দেশের হাজার হাজার বেকার যুবক-যুবতী নতুন কর্মের সন্ধান পাবে এবং বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পেয়ে তারাও দেশকে এগিয়ে নিয়ে যাবে।

৩০ অক্টোবর ২০২০ শুক্রবার সারাদিন ব্যাপী ঢাকার সেগুনবাগিচাস্থ কচি-কাঁচার মেলা মিলায়তনে দেশ গ্রুপ বিডি সহযোগী প্রতিষ্ঠান এম আর কেমিক্যাল কোং ও এম আর ফুড এন্ড বেভারেজ এর যৌথ উদ্যোগে সারা দেশের বিক্রয় প্রতিনিধিদের অক্টেবর ২০২০ মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

দেশ গ্রুপ বিডির ব্যবস্থাপনা পরিচালক ও দেশ নিউজ ২৪ বিডি.নেট এর প্রকাশক ও সিইও মুহাম্মদ মফিজুর রহমান লিটন দেশ গ্রুপ বিডির পরিবারের সকল সদস্যদের উদ্দেশ্য করে বলেন, আমরা ২০২০ সালে যে চ্যালেঞ্জ গ্রহণ করেছি ইনশাল্লাহ ২০২১ সালে দেশের পণ্য সবার জন্য আমাদের এই শ্লোগান বাস্তবে রুপ নেবে।আমি বিশ্বাস করি দেশ পরিবারের সদস্য হিসেবে সারা দেশব্যাপী সততা, নিষ্ঠা, আন্তরিকতা ও দেশ প্রেমের সাথে আপনারা যেভাবে কাজ করছেন আমাদের বিজয় সুনিশ্চিত। আমি বিশ্বাস আমরা যদি পণ্যের সঠিক মান ও ওজন ক্রেতা সাধারণের কাছে পৌছে দিতে পারি তাহলে অবশ্যআ তারা দেশের পণ্য ক্রয় করে আমাদের দেশ পরিবার বিডির সদস্য হবেন। আজ যারা আমাদের এই দুঃসময়ে পাশে রয়েছেন তারা সকলেই আমাদের সু সময়ের সারথি হবেন। আপনাদের পরিশ্রম, সততা, কর্তব্য ন্যায় পরায়নতা আমাদের পথ চলার সঙ্গি।

দিনব্যাপী অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ্ বক্তব্য রাখেন, সিইও মোঃ আরিফ উজ জামান , জিএম মোঃ নাসির উদ্দিন, এনএসএম (দক্ষিণ) মোঃ রফিকুল ইসলাম, এনএসএম (উত্তর) মোঃ মাহফুজুল ইসলাম, এইচ.আর এন্ড এ্যাডমিন সুইটি আক্তার ও মোঃ রমজান আলীসহ বিভিন্ন জেলার বিক্রয় প্রতিনিধি সহ প্রমূখ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest