বস্ত্র ও পাটমন্ত্রী কে স্বাধীনতা পুরস্কার পদক দেওয়ায় প্রধানমন্ত্রী কে শুভেচ্ছা জানালেন-চনপাড়াবাসী

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

বস্ত্র ও পাটমন্ত্রী কে স্বাধীনতা পুরস্কার পদক দেওয়ায় প্রধানমন্ত্রী কে শুভেচ্ছা জানালেন-চনপাড়াবাসী

শাকিল আহম্মেদ রূপগঞ্জ, নারায়ণগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃস্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখায় বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে ‘স্বাধীনতা পদকে’ ভূষিত করায় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে অ‌ভিনন্দন জা‌নি‌য়ে নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে অা‌লোচনা সভা ও মিলাদ মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার (২৯ অ‌ক্টোবর) বিকা‌লে উপ‌জেলার চনপাড়া শেখ রা‌সেলনগর এলাকায় চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন অাওয়ামীলী‌গ ও সহ‌যোগী অঙ্গসংগঠ‌নের উ‌দ্যো‌গে এ অা‌লোচনা সভা ও মিলাদ মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়। চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন অাওয়ামীলী‌গের সি‌নিয়র সহসভাপ‌তি অাব্দুল অালী সিকদা‌রের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন অাওয়ামীলী‌গের সাধারন সম্পাদক মোহাম্মদ বজলুর রহমান।

এ সময় অন্যান্য‌দের ম‌ধ্যে অা‌রো উপ‌স্থিত ছি‌লেন, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন অাওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক অা‌নিস ম‌ল্লিক, উপ‌জেলা যুবলী‌গের সহসম্পাদক শ‌ফিকুল ইসলাম জা‌হিদ, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি জ‌সিম গাজী, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন ম‌হিলালী‌গের সভাপ‌তি নাজমা খান, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন যুবম‌হিলা লীগের সভা‌পতি রুমা রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছি‌লেন।

অনুষ্ঠা‌নে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ক‌রে বি‌শেষ মোনাজাত করা হয়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest