বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ০২ টি প্রতিষ্ঠানকে ২০,০০০ টাকা জরিমানা।

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০

বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ০২ টি প্রতিষ্ঠানকে ২০,০০০ টাকা জরিমানা।

বরিশাল ব্যুরোঃ আজ ০৫ নভেম্বর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস, এম, অজিয়র রহমানের নির্দেশনায় বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত বাজার রোড, সদর রোডের বিভিন্ন প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে।


অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন বরিশালের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস। অভিযান পরিচালনাকালে বাজার রোডের আনন্দ মশলা হাউজ ও ন্যাশনাল মশলা হাউজ নামক ০২ টি দোকানে মোড়ক, লেভেল ও মেয়াদ উত্তীর্ণের তারিখবিহীন পণ্য বিক্রির অপরাধে প্রত্যেক প্রতিষ্ঠানকে ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ অনুযায়ী ১০,০০০ টাকা করে ২০,০০০ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে।
এ সময় বিএসটিআই বরিশালের ফিল্ড অফিসার মোঃ মাহফুজুর রহমান প্রসিকিউশন অফিসার হিসেবে উপস্থিত ছিলেন। বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম অভিযান পরিচালনায় সহায়তা করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস বলেন, দীর্ঘদিন ধরে কিছু ব্যবসায়ী আইন না মেনে ব্যবসা পরিচালনা করছেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আজ বাজার রোডে অভিযান পরিচালনা করা হয়েছে এবং ০২ টি প্রতিষ্ঠানে অর্থদন্ড দেওয়া হয়েছে। জনস্বার্থে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest