দিনাজপুরে কমিউনিটি ব্যাংকের শাখা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন

প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

দিনাজপুরে কমিউনিটি ব্যাংকের শাখা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন

চৌধুরী নুপুর নাহার তাজ, বিশেষ প্রতিনিধি:

দিনাজপুরের খানসামা-চিরির বন্দর দুই থানার মাঝখানে অবস্থিত গ্রামীণ শহর রানীর বন্দর।
রানীর বন্দরে কমিউনিটি ব্যাংকের শাখা ভিডিও কনফারেন্সে উদ্বোধন করেন ড: বেনজীর আহমেদ ইন্সপেক্টর জেনারেল পুলিশ।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রংপুর বিভাগে এই প্রথম দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার প্রাণকেন্দ্র গ্রামীণ শহর রাণীরবন্দরে শাখা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেক কেটে এবং নামফলক উন্মোচন করে আনুষ্ঠানিকভাবে শাখাটি উদ্বোধন করেন আইজিপি ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড: বেনজীর আহমেদ, বিপিএম (বার) ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ।

ড: বেনজীর আহমেদ বলেন, দেশীয় ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে বাংলাদেশের ভাবমূর্তি রক্ষায় যেভাবে পুলিশ নিরবিচ্ছিন্ন সেবা প্রদান করছে ঠিক সেভাবেই ব্যাংক সেবায় শৃঙ্খলা, স্থিতিশীলতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে কমিউনিটি ব্যাংক অতি দ্রুত আস্থাশীল ব্যাংকে পরিণত হবে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় কমিউনিটি ব্যাংক এর দিনাজপুরের প্রাণকেন্দ্র গ্রামীণ শহর রাণীরবন্দর শাখায় ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি বিপিএম দেবদাস ভট্টাচার্য্য ও রংপুর মেট্রোপলিটন পুলিশের ডিআইজি মোহাম্মদ আব্দুল আলীম মাহমুদ।

এছাড়াও উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার পুলিশ সুপার বিপিএম পিপিএম (বার) মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সচীন চাকমা, চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার সদর মো. হাফিজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) মো. সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মো. মমিনুল ইসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, রাণীরবন্দর শাখার কমিউনিটি ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো.মনির উদ্দিন,খানসামা থানার অফিসার্স ইনচার্জ মো. কামাল হোসেন, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার, দিনাজপুরের দশমাইল হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ ইয়ামিন-উদ-দৌল্লা।
অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ১নং নশরতপুর ইউপি চেয়ারম্যান নুর ইসলাম নুরু শাহ্, গ্রামীন টাওয়ারের স্বর্তাধীকারী ও বিশিষ্ট ব্যবসায়ী মো. রবিউল ইসলাম, ইছামতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম সহ অনুষ্ঠানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সদস্যবৃন্দ ও স্বনামধন্য ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest