সেপ্টি ট্যাংক খুঁরতে গিয়ে গৌরনদীতে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

সেপ্টি ট্যাংক খুঁরতে গিয়ে গৌরনদীতে শ্রমিকের মৃত্যু

মোঃকাওছার হোসেন
গৌরনদী প্রতিনিধি

গৌরনদীর উপজেলার দক্ষিন বিজয়পুর গ্রামের মো: রেদোয়ান সরদার (২৬) বৃহস্পতিবার সকালে তার বোনের বাড়ি মাহিলাড়ায় সেপ্টি ট্যাংক তৈরী করার জন্য অন্যান্ন শ্রমিকদের সাথে মাটি খুঁরতে থাকেন।

মাটি ভর্তি গামলা(বোল) নিয়ে মই বেয়ে উপরে উঠার সময় পাঁ পিছলে পরেগিয়ে মাথা ও ঘারে আঘাতপান রেদোয়ান সরদার, সাথে সাথে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়েগেলে ডাক্তার তাকে বরিশাল রেফার্ড করেন।

বরিশালে প্রাথমিক চিকিৎসা নিয়ে ঐদিনই তাকে ঢাকার সরোয়ারদী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল ৪টায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে…….রাজেউন) । শনিবার সকাল ১০টার সময় দক্ষিন বিজয়পুর সুফী আহামদ উল্লাহ মসজিদের সামনে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

বিজয়পুর মহল্লার মো.ছালাম সরদারের একমাত্র পূুত্র রেদোয়ান সরদার দুবছর পূর্বে বিবাহ করেন, তার স্ত্রী গর্ববতি ছিলেন বলে যানাযায়। মৃত্যুকালে তিনি স্ত্রী, আত্বীয় স্বজনসহ বহু গুনগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ নকিবুল হক, সাবেক সভাপতি বিএম বেলাল, প্রেসক্লাব সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, স্থানিয় ওয়ার্ড কাউন্সিলর গোলাম আহাদ মিয়া রাসেল-প্রমূখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest