একটি শক্তিশালী সংগঠনের জন্য ঐক্যবদ্ধের বিকল্প নেয়”— ওবায়দুল কাদের

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০

একটি শক্তিশালী সংগঠনের জন্য ঐক্যবদ্ধের বিকল্প নেয়”— ওবায়দুল কাদের

বুরহান উদ্দিন মুজাক্কির
নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় আওয়ামী লীগের ৫নেতার মৃত্যুতে মরহুমদের স্বরণে এক স্বরণসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৬নভেম্বর) কবিরহাট উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কবিরহাট পৌরসভার হাজী ইদ্রিস চত্বরে বিকাল ৩ঘটিকায় এই শোক সভা অনুষ্ঠিত হয়।

কবিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, ও নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম জিল্লুর রহমান,বীর মুক্তিযোদ্ধা মরহুম মফিজ উল্লাহ বি.কম,

কবিরহাট উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মরহুম এনামুল হক বাঙ্গালী।কবিরহাট উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আনোয়ার হোসেন শিপন। নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মরহুম নুরুল আফসার রতন সহ প্রয়াত আয়াওমীলীগ যুবলীগ ছাত্রলীগের স্মরণে এই “স্মরণ সভার” আয়োজন করা হয়।

কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান’র সঞ্চালনায়, নুরুল আমিন রুমি’র সভাপতিত্বে

স্বরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি, প্রধান বক্তা হিসেবে ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এম.পি, বিশেষ অতিথি ছিলেন, এ.এইচ.এম খায়রুল আনম সেলিম, জনাব কামরুন নাহার শিউলি সহ দলীয় হাজার হাজার নেতাকর্মী, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

জুম এ্যাপ্সের মাধ্যমে সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বক্তব্য রাখেন।
তিনি বলেন, রাজনীতি মানে ত্যাগের মহিমায় দেশের জন্য কাজ করা। পাবার আকাঙ্ক্ষা নয় ত্যাগের মহিমায় নিজেকে বিলিয়ে দেয়া।নতুন প্রজন্মের যারা রাজনীতিতে আসলেন তাদের উদ্দেশ্য বলবো, তোমরা বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা পড়বা।
তিনি এসময় আরো বলেন, একটি শক্তিশালী সংগঠনের জন্য ঐক্যবদ্ধের বিকল্প নেয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest