ঝালকাঠি জেলা বিএমএসএফ’র জরুরী সভা

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

ঝালকাঠি জেলা বিএমএসএফ’র জরুরী সভা

ঝালকাঠি প্রতিনিধি॥ ঝালকাঠি জেলা বিএমএসএফ’র জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ মাগরিব বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) জেলা কার্যালয়ে জেলা সভাপতি মো: আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু’র সঞ্চালনায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

এ সময় উপস্থিত ছিলেন সহসভাপতি মো: আমিনুল ইসলাম লিটন তালুকদার, মো: রুহুল আমীন রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক কেএম সিদ্দিক, কোষাধ্যক্ষ এইচএম গিয়াস উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: বাবুল মিনা, সদস্য মো: জাহাঙ্গীর ফরাজি, মো: বশির আহাম্মেদ, মো: আতাউর রহমান প্রমুখ। সভায় ঝালকাঠি জেলা বিএমএসএফ এর নতুন কমিটি গঠনের জন্য ৫ সদস্য বিশিষ্ট সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে।


সম্মেলন বাস্তবায়ন কমিটি আগামী ৪ ডিসেম্বর আনুষ্ঠানিক সম্মেলন করে সুষ্ঠু ও সুন্দর একটি গতিশীল কমিটি উপহার দিবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সম্মেলনের পূর্বে সকল সদস্যদের সদস্য পদ হালনাগাদ করে নতুন কমিটিতে অন্তর্ভুক্তির হওয়ার জন্য আহবান করা হয়। প্রধান অতিথী আহমেদ আবু জাফর সদস্যদের উদ্দেশ্যে বলেন, পিছনের ভুলত্রুটি, ভালো-মন্দ ভুলে গিয়ে নতুন উদ্যম নিয়ে সংগঠনের ১৪ দফা দাবী আদায়ের লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নির্যাতিত সাংবাদিকদের পাশে আমরা আছি এবং থাকব ইনশাল্লাহ। তিনি আরো বলেন, আগামী সম্মেলনের মাধ্যমে ঝালকাঠি জেলা শাখার যে, নতুন কমিটি নেতৃত্বে আসবে তা পূর্বের তুলনায় গতিশীল ও আরো শক্তিশালী হবে। সভার সভাপতি মো: আজমীর হোসেন তালুকদার সংগঠনের বিষয়ে সার্বিক দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন এবং সকলকে শুভেচ্ছা জানিয়ে সভার সভার সমাপ্তি ঘোষনা করেন ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest