বঙ্গবন্ধু শিক্ষানবিশ আইনজীবী পরিষদ ঢাকা জজ কোর্ট শাখায় বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

বঙ্গবন্ধু শিক্ষানবিশ আইনজীবী পরিষদ ঢাকা জজ কোর্ট শাখায় বর্ধিত সভা অনুষ্ঠিত

আলোকিত সময় ।। ঢাকা
বঙ্গবন্ধু শিক্ষানবিশ আইনজীবী পরিষদ ঢাকা জজ কোর্ট শাখা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বঙ্গবন্ধু শিক্ষানবিশ আইনজীবী পরিষদের গতি বৃদ্ধি ও সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে সোমবার বিকালে ঢাকা আইনজীবী সমিতির ৫ম তলায় বর্ধিত সভা হয়েছে।

বর্ধিত সভায় বক্তরা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিশ্ব স্বাস্থ্য সংস্থার কো-চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানায় এবং তাঁর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলে ঐক্যবদ্ধ থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

তারা অন্যান্য আলোচনার মধ্যে শিক্ষানবিশ আইনজীবীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন বক্তারা বাংলাদেশ বার কাউন্সিল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন বর্তমান পেক্ষাপট (করোনা ভাইরাস) চিন্তা করে লিখিত পরীক্ষা মওকুফ করুন পাশাপাশি প্রতিবছর নির্দিষ্ট তারিখ ঠিক করে আইনজীবী তালিকাভুক্তি প্রক্রিয়া সম্পন্ন করে সনদের ব্যবস্থা করবেন।

সভায় সভাপতিত্ব করেন ঢাকা জজ কোর্ট শাখার সংগ্রামী সভাপতি নোমান আহমেদ মৃধা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিপ্লবী সাধারণ সম্পাদক হাসান আলম সুমন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ আল-আমীন শাহারিয়ার, নাজমা আক্তার নিপা, মোঃ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক তাহমিনা আক্তার, মল্লিকা আক্তার, আসমা আক্তার দীপা, দুলালী আক্তার দোলা, ঢাকা বারের শিক্ষানবিশ নেতা পালোয়ান রনি, মোঃ শাহজাহান সাজু, হাবিবুর রহমান, মোঃ জুয়েল চৌধুরী, প্রিয়াংকা খান এ্যানি, মোঃ জলিলুর রহমান, সৈয়দ মঞ্জুরুল কামাল, লায়লা আক্তার, মিঠুন দাস, মিনু আক্তার, মহিউদ্দিন মামুন, মামুন বিল্লাহ, কেয়া, সজিব হাওলাদার প্রমূখ।

এছাড়াও কেন্দ্রীয় সংসদের সভাপতি এসএম আলমগীর হোসাইন এবং সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন হাওলাদার লিখিত বিবৃতির মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিশ্ব স্বাস্থ্য সংস্থার কো-চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest