নাটোরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০

নাটোরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।

নাটোরে মৌমিতা খাতুন (২৬) নামে এক কলেজ ছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় শহরের দক্ষিন বড়াগাছা এলাকার মৃদুলা ছাত্রীনিবাস নামের বাসার তিন তলার একটি কক্ষ থেকে তার ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মৌমিতা সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের আয়াশ গ্রামের মাহাবুবুর রহমানের মেয়ে এবং বড়াইগ্রামের বনপাড়া ফজিলাতুননেসা মুজিব অনার্স কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী। সে মৃদুলা ছাত্রী নিবাসের তিন তলার একটি কক্ষে থাকতো এবং ওই ছাত্রী নিবাসে থেকে পড়াশুনা করত।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকাল থেকে ছাত্রীনিবাসের অন্য ছাত্রীরা মৌমিতাকে দেখতে না পেয়ে দুপুরের দিকে তার কক্ষের সামনে গিয়ে দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পায়। কৌতুহল বশত তারা দরজার ফুটো দিয়ে দেখতে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। এসময় ছাত্রীরা ছাত্রীনিবাসের মালিককে বিষয়টি জানায়। ঘটনাটি পুলিশকে জানানোর হয়। পুলিশ ঘটনাস্থলে এসে দরজা কেটে ভিতরে ঢুকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।

নাটোর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন বলেন, ছাত্রীর মৃতদেহ কোন আঘাতের চিহ্ন ছিলনা। তাই প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest