রাজশাহীতে ইউপি ভবনে আটক থাকা যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

রাজশাহীতে ইউপি ভবনে আটক থাকা যুবকের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো : রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদ ভবনের একটি কক্ষ থেকে মোফাজ্জল হোসেন (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি রাজশাহীর তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের যুগলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। আজ রোববার সকালে হরিপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ তাকে জানালা দিয়ে ঘরের মধ্যে ঝুলে থাকতে দেখেন। এরপর তিনি বিষয়টি সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে খবর দেন। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরএমপির দামকুড়া থানার অফিসার ইনচার্জ ওসিকে খবর দেন। খবর পেয়ে ওসি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান । রোববার দুপুর পৌনে বারোটার দিকে লাশটি ঘর থেকে উদ্ধার করা হয়।

জানা গেছে, গত কয়েকদিন আগে মোফাজ্জল হোসেন হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামের রফিকুল ইসলামের মেয়েকে বিয়ে করেন। বিয়ের কয়েক দিনের মাথায় রফিকুলের মেয়ে তার সাথে সংসার করবে না বলে বাবার বাড়িতে চলে আসেন। এরপর গত দুদিন আগে বকার জন্য তার স্ত্রীকে নিতে শ্বশুরবাড়ি আসেন। আজ রোববার সকালে মীমাংসা বৈঠক হওয়ার কথা ছিল। এজন্য গতকাল শনিবার রাতে তাকে ইউনিয়ন পরিষদ ভবনের একটি ঘরে আটকে রাখা হয়। এরপরের ঘটনা ঘটে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত করে দেখছে পুলিশ।

এ বিষয়ে দামকুড়া থানার অফিসার ইনচার্জ ওসি মাজহারুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest