বরিশালে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরনী সম্পন্ন

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২০

বরিশালে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরনী সম্পন্ন

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

আজ ১৬ই ডিসেম্বর বুধবার মহান বিজয় দিবস বরিশাল নগরীর সরকারী সৈয়দ কলেজ মাঠে শর্টপিচ বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট ২০২০এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরনী সম্পন্ন হয়েছে।

সেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে এই ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করা হয়।উক্ত খেলায় মোট ১০ টি দল অংশ গ্রহন করে।১৬ই ডিসেম্বর বুধবার সকাল ১১ টায় ফাইনাল ম্যাচে হাতেম আলী একাদশ বনাম দেব কুমার লেন মুখোমুখি হয় উক্ত খেলায় হাতেম আলী একাদশ জয় লাভ করে।টসে হাতেম আলী একাদশ জয় লাভ করে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ১০ ওভারে ৭০ রান করে।৭১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দেব কুমার লেন প্রথমেই উইকেট হারাতে থাকে প্রতিপক্ষ দলের জাহিদ হাসানের বোলিংয়ে মাত্র ২১ রানে গুটিয়ে যায়।পুরো টূর্নামেন্টে ব্যাটিং এবং বোলিংয়ে সর্বাধিক উইকেট পেয়ে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন জাহিদ হাসান।

ম্যাচ শেষে বিজয়ী দল ও রানার্স আপ দলের মধ্যে প্রাইজ মানি ও ট্রফি বিতরন করেন আয়োজক কমিটির সভাপতি পারভেজ সিকদার। এ সময়ে তিনি বলেন বর্তমান সমাজে তরুনরা খেলাধুলার প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছে তাই তাদেরকে খেলাধুলার প্রতি উৎসাহ প্রদানের জন্যই মূলত এমন আয়োজন করা হয়েছে।কমিটির সদস্য আজিব খান বলেন মনোবল বাড়াতে ক্রিকেটের জুড়ি নেই তাই আমাদের এই সল্প পরিসরে আয়োজন এবং ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest