কিশোরগঞ্জে বৃষ্টি কারণে নেমেছে শীত

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯

খাদেমুল মোরসালিন শাকীর,নীলফামারী প্রতিনিধি\ হালকা বাতাস আর টানা বৃষ্টিতে নীলফামারীর কিশোরগঞ্জসহ আশপাশ এলাকায় শীত জেঁকে বসেছে। গত দু’ দিন ধরে সূর্যের দেখা না মেলায় শীত বাড়ায় শীতার্থ মানুষজন গরম কাপড় পড়তে শুরু করেছে।

বৃহস্পতিবার হালকা বাতাস আর সূর্য না উঠায় শীতের আমেজ দেখা দিয়েছে। এর সাথে বৃহস্পতিবার গভীর রাত থেকে টানা বৃষ্টি আর হালকা হাওয়ায় শীতের তীব্রতা বেড়েছে। শুত্রবার কিশোরগঞ্জ বাজারে শীতার্থ মানুষদের গায়ে গরম কাপড়, চাদর ও মাফলার পড়তে দেখা গেছে। এ বছর শীতের তীব্রতা বেশি হবে বলে অনেকে ধারনা করছেন। এদিকে গত ক’দিন থেকে রাতে কুয়াশার চাদরে ঢাকা পড়ছে কিশোরগঞ্জের বিভিন্ন এলাকা। হঠাৎ শীত জেঁকে বসায় অনেককে হোটেলের চুলার কাছে গিয়ে জবুথবু হয়ে শরীরে তাও দিতে দেখা গেছে। শীতের হাওয়া আর টানা বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে কিশোরগঞ্জ উপজেলাসহ আশপাশ এলাকা। রাস্তে ঘাটে মানুষের চলাচল কম দেখা গেছে।

উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ জানান- শীত পড়ায় শীতার্থদের জন্য কম্বলের চাহিদা প্রেরণ করা হয়েছে। অতিশীঘ্রই বরাদ্দ পাওয়া যাবে বলে আশা করছি। এছাড়া উপজেলা পরিষদ থেকে কম্বল কিনে শীতার্তদের মাঝে বিতরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest