নলছিটিতে যুবককে গলাকেটে হত্যা

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

নলছিটিতে যুবককে গলাকেটে হত্যা
নলছিটি প্রতিনিধিঃ  নলছিটিতে আনিচ বিশ্বাস নামের এক যুবককে পূর্বশত্রুতার জের ধরে গলাকেটে হত্যা করেছে তার প্রতিপক্ষরা। রবিবার রাত আনুমানিক ৯ ঘটিকার দিকে নিহত আনিচ বিশ্বাসের বাড়ী দপদপিয়ার বিশ্বাস বাড়ীর সম্মুখে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আনিচ বিশ্বাস দপদপিয়া নিবাসী আবদুল ছত্তার বিশ্বাসের একমাত্র ছেলে।
তার চাচাতো ভাই আজিজ বিশ্বাস জানান ঘটনার দিন বিকালে স্থানীয় একটি চিহ্নিত সন্ত্রাসী গ্রুপের সাথে আমার ছেলে আকিব বিশ্বাসের কথাকাটি ও হাতাহাতি হয় যার কারনে আমার ছেলে মাথায় আঘাত পায় তাকে আমার বরিশালে ডাক্তার দেখাতে পাঠিয়ে দেই।
এরই মাঝে সন্ধ্যার পরে আমার চাচাতো ভাই টোল ঘরে ডিউটি দেওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে রওনা দেয় আমিও তার সাথে আমাদের বাড়ীর সামনে বের হই। হঠাৎ করে আমাদের সামনে কয়েকটি মটরসাইকেল এসে থামে এবং কোন কিছু বুঝে উঠার আগেই তারা রামদা দিয়ে আনিচ বিশ্বাসকে কোপ দেয়। তখন আনিচ বসে পড়লে কোপটি তার গায়ে না লেগে পাশের একটি সুপারি গাছে আঘাত করে। আমি দৌড় দেওয়ার সময় আনিচকে হেচকা টান দিলেও তাকে নিয়ে আসতে পারিনি।
সন্ত্রাসীরা তাকে ধরে ফেলে এবং আরও কোপ দিতে থাকে। একপর্যায়ে তার গলায় একটি রামদার কোপ লাগে সে চিৎকার দিয়ে বাড়ী ভিতর দৌড় দেয় কিন্তু কিছুদূর যাওয়ার পরেই সে পরে যায়। তথন আমাদের বাড়ীর লোকজন বের হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। কাউকে চিনতে পেরেছেন কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন আল মামুন,রানা,জিহাদসহ আরও বেশ কয়েকজন ছিলো।
ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার ও নলছিটি উপজেলা নির্বাহী অফিসার(ভারঃ) মো. সাখাওয়াত হোসেন এসময় সাথে ছিলেন নলছিটি থানা চার্জ অফিসার আবদুল হালিম তালুকদার। পুলিশ জানিয়েছে খুনীদের গ্রেফতারের চেস্টা চলছে এবং নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সর্বশেষ খবর অনুযায়ী নিহত আনিচ বিশ্বাসের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার বিকেলে খুনীদের বিচারের দাবীতে দপদপিয়া জিরো পয়েন্টে তার লাশসহ একটি মানববন্ধন করা হবে।

মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest