মটরসাইকেল প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজা খাতুন এম.এ

প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, মে ৫, ২০২৪

মটরসাইকেল প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজা খাতুন এম.এ

মোঃ আব্দুল আওয়াল
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপে উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।
চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা পরিষদ নির্বাচন, সেই ধারাবাহিকতায় এই উপজেলায় বর্তমানে মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন এম.এ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজা খাতুন এম.এ (মটরসাইকেল) প্রতীক পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি, মটরসাইকেল প্রতীক পেয়ে হাটে-ঘাটে-মাঠে জমজমাট প্রচারে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীসহ তার সমর্থকরা।
বৈশাখের তপ্তরোদও যেন তাদেরকে থামাতে পারছে না। প্রার্থীসহ তার সমর্থকরা প্রতিদিনই কোথাও না কোথাও চালিয়ে যাচ্ছেন তাদের প্রচার। বিশেষত বিকালের রোদ পড়ার পর থেকে ভোটারদের দুয়ারে দুয়ারে বেশি যাচ্ছেন প্রার্থীসহ তার সমর্থকরা। প্রার্থীরা ভোটারদের দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি ও আবার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে সুযোগ চাইছেন আবারও।

চেয়ারম্যান পদপ্রার্থী, মাহফুজা খাতুন এম.এ পাঁচ বছর এই উপজেলায় কাজ করছেন, তিনি বলেন আমি নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব এবং পুরুষদের পাশাপাশি মহিলাদেরকে নিয়ে এক হয়ে উন্নয়নমূলক কাজ করব। তিনি আরও বলেন বরেন্দ্র অঞ্চলে পানির অভাবে অনেক বাসাবাড়িতে রান্না করতে সমস্যা হয়। এতে ভোটাররা জানান, যারা শিক্ষাদীক্ষা, মাঠঘাট, ন্যায়বিচার প্রতিষ্ঠা ও উন্নয়ন কাজ করবেন তাদেরকেই ভোট দিবেন তারা।

নিবার্চন অফিস সূত্রে জানা গিয়েছে, ষষ্ঠ উপজেলা পরিষদ নিবার্চন-২০২৪’র গোমস্তাপুর উপজেলার প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা হলো-হুমায়ন রেজা (ঘোড়া); হালিমা খাতুন (কাপ-পিরিচ), মাহফুজা খাতুন (মটরসাইকেল) ও আশরাফ হোসেন (আনারস)। প্রতীক প্রাপ্ত পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলো-নজরুল ইসলাম (চশমা), হাসানুজ্জামান (টিউবয়েল), দেলোয়ার হোসেন (তালা), মাসুদ পারভেজ (মাইক) এবং মাকসেদুর রহমান (টিয়া পাখি)। অপরদিক প্রতীকপ্রাপ্ত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলো- মুনিরা (সেলাইমেশিন), জোহরা খাতুন (ফুটবল), শামীমা বেগম (কলস), শিরিন আকতার (পদ্মফুল), সুলতানা খাতুন (হাঁস) এবং শামীমা জাহান (বৈদ্যুৎতিক পাখা)।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest